ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

টিকটক বানাতে নদীতে লাফ,পানিতে ডু*বে কিশোরের মৃ*ত্যু

প্রতিবেদক
নিউজ এডিটর
২১ মে ২০২২, ৭:৫৪ পূর্বাহ্ণ

Link Copied!

মো.জহুরুল ইসলাম
নীলফামারী প্রতিনিধি

ব্রীজ থেকে নদীতে লাফ দেয়ার টিকটক করাকালে পানিতে ডুবে এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ মে) সকাল ১১ টার দিকে নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের দীঘলডাঙ্গি ব্রীজ এলাকায় এই ঘটনা ঘটেছে। নিহত কিশোরের নাম মোস্তাকিম ইসলাম (১৬)।
সে খোর্দ বোতলাগাড়ি এলাকার মন্টু ইসলামের ছেলে। ঢেলাপীর হাট সংলগ্ন একটি সাবান ফ্যাক্টরীর কর্মরত ছিল। স্থানীয়রা জানায়, সকাল নয়টার দিকে কয়েকজন কিশোর মিলে খড়খড়িয়া নদীর দীঘলডাঙ্গি (চান্দিয়ার) ব্রীজ এলাকায় টিকটক করতে ব্রীজের উপর থেকে লাফ দিয়ে গোসল করছিলো। এ সময় মোস্তাকিম লাফ দেয়ার পর দীর্ঘ সময়েও পানির নিচ থেকে উঠে না।

বন্ধুদের চিৎকারে আশেপাশের লোকজন খোজাখুজি শুরু করে। এরই মধ্যে ফায়ার সার্ভিসের সহযোগীতায় ব্রীজ এলাকা থেকে প্রায় এক হাজার মিটার দুরে গিয়ে তাকে উদ্ধার করা সম্ভব হয়। এসময় গুরুত্বর অসুস্থাবস্থায় তাকে দ্রুত সৈয়দপুর এক’শ শয্যা হাসপাতালে নেয়া হয়।  সৈয়দপুর ফায়ার সার্ভিস এর সিনিয়র স্টেশন অফিসার খুরশিদ আলম জানান, নদীতে পানি কম থাকায় উপর থেকে লাফ দেয়ায় হয়তো মাথায় আঘাত পাওয়ায় আর ভেসে উঠতে পারেনি। তাছাড়া স্রোত থাকায় সে আহত ও ডুবন্ত অবস্থায় অনেকদূর ভেসে গেছে। তিনি বলেন, ঘটনাস্থল থেকে বেশ দূরে গিয়েই তাকে নদীর পানিতে ডুবে যাওয়া অবস্থায় উদ্ধার করা হয়েছে। এরপর দ্রুত হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। তিনি বলেন, ছেলেরা টিকটক করার জন্য নদীতে অত্যন্ত ঝুঁকিপূর্ণ খাড়াভাবে লাফ দিয়ে সাতাঁর কাটছিলো।

159 Views

আরও পড়ুন