ঢাকারবিবার , ১৪ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

টঙ্গীতে র‌্যাবের অভিযানে পাঁচ মাদক কারবারি গ্রেফতার, ফাঁকা গুলি দুই র‌্যাব সদস্য আহত, র‌্যাবের দুই মামলা দায়ের

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৫ জুলাই ২০২৪, ১১:১৬ অপরাহ্ণ

Link Copied!

মির্জা নাদিম :

গাজীপুরের শিল্পনগরী টঙ্গীতে মাদকদ্রব্য উদ্ধার করে পাঁচ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। এসময় র‌্যাবের গাড়ি থেকে আসামী ছিনতাইয়ের চেষ্টা করায় র‌্যাব এক রাউন্ড ফাঁকা গুলি করেছে। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

এই ঘটনায় র‌্যাব দুটি মামলা দায়ের করেছেন।
গতকাল বুধবার দুপুরে টঙ্গী পূর্ব থানায় র‌্যাব-৩ এর ডিএডি মোহাম্মদ সাইদুর রহমান এই সংক্রান্ত দুইটি মামলা করেন।

গ্রেফতারকৃতরা হলেন, টঙ্গীর ব্যাংকের মাঠ বস্তির মৃত হোসেন মিয়ার ছেলে শহিদ মিয়া (২০), মৃত নূর মোহাম্মদের ছেলে আবুল কাশেম (৪০), মৃত রফিকুল ইসলামের ছেলে আলামিন (৩১), রিপন মিয়ার ছেলে রাসেল (২৬) ও বাচ্চু মিয়ার ছেলে শফিকুল ইসলাম (৩০)। পলাতক আসামী বাচ্চু মিয়ার ছেলে সিরাজ (৪৫) ও আবুল কাশেমের ছেলে মিল্লাত (২৮)।

আহত র‌্যাব সদস্যরা হলেন, র‌্যাব-৩, সিপিসি-১ এর কোম্পানী কামান্ডার স্কোয়াড্রন লিডার ফাতিন সাদাব অরণ্য ও কনস্টেবল মোস্তাফিজুর রহমান তানিম।

গ্রেফতারকৃতদের দখল থেকে ২ কেজি গাঁজা, ৯ বোতল ফেন্সিডিল, ৯০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদকদ্রব্য বিক্রির নগদ ২ লাখ ৭৭ হাজার ৬শ’ ৮২ টাকা উদ্ধার করা হয়।

মামলার এজাহারে বলা হয়, গত মঙ্গলবার বিকেল সাড়ে চারটা থেকে সন্ধ্যা সাড়ে সাতটার পর্যন্ত র‌্যাব-৩ এর একটি দল টঙ্গীর ব্যাংকের মাঠ বস্তিতে মাদকদ্রব্য উদ্ধারে অভিযান চালায়। অভিযানে র‌্যাব উল্লিখিত মাদকদ্রব্য উদ্ধার করে ৫ জনকে গ্রেফতার করে গাড়িতে তোলে। এসময় ধৃতদের ছিনিয়ে নেয়ার জন্য তাদের লোকজন র‌্যাবের উপর অতর্কিত হামলা করে ইটপাটকেল নিক্ষেপ করলে র‌্যাবের দুই সদস্য আহত হয়। আত্মরক্ষার জন্য র‌্যাব এক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে। বুধবার দুপুরে ধৃতদের টঙ্গী পূর্ব থানায় সোপর্দ করে মামলা করে র‌্যাব।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাফিজুর রহমান বলেন, মাদক উদ্ধার, র‌্যাবের সদস্য আহত ও সরকারী কাজে বাধার দেওয়ার ঘটনায় দুটি মামলা হয়েছে। এর মধ্যে সরকারী কাজে বাধার দেওয়ার ঘটনার মামলায় ৫দিনের পুলিশী রিমান্ডের আবেদন করে উভয় মামলায় গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

37 Views

আরও পড়ুন

ইসলামপুরে হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যু বার্ষিকী পালিত

দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত ম’র’দেহ উদ্ধার

কোটা নিয়ে হাইকোর্টের ‍পূর্ণাঙ্গ রায় প্রকাশ

পুলিশি বাঁধা উপেক্ষা করে রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি প্রদান সম্পন্ন

আনোয়ারায় যুবলীগ নেতাকে কু*পিয়ে হ*ত্যা

আদালত ও পুলিশের কথা না মানলে ক্ষমতা প্রয়োগ করা হবে : হুঁশিয়ারি ডিবি কমিশনার হারুনের

কোটা আন্দোলন নিয়ে ছাত্রলীগের নতুন কর্মসূচী

কোটা সংস্কার আন্দোলনে বুটেক্সে শিক্ষার্থীরা

শার্শা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন আব্দুর রহিম সরদার 

ইসলামপুরে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

বর্ষা

হঠাৎ পরিদর্শনে সিভিল সার্জন ; আনোয়ারায় উপজেলা হাসপাতালে অনুপস্থিত ১১ চিকিৎসক