ঢাকাশনিবার , ২২ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

জৈন্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক পেয়ে আনুষ্টানিক প্রচারণা শুরু।

প্রতিবেদক
নিউজ এডিটর
৪ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ণ

Link Copied!

জৈন্তাপুর উপজেলা প্রতিনিধি

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ২য় ধাপে জৈন্তাপুর উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে নির্বাচনী প্রতীক চুড়ান্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (২রা মে) বেলা ১১:০০ ঘটিকায় জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক সিলেট (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেনের কার্যালয়ে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৭ জন প্রার্থীদের মাঝে নির্বচনী প্রতীক বরাদ্দ দেয়া হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা উম্মে সালিক রুমাইয়া, সিনিয়র সহকারী কমিশনার ( রেভিনিউ ডেপুটি কালেক্টর, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা) রিপা মনি দেবী।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে।

চেয়ারম্যান পদে এম লিয়াকত আলি আনারস প্রতীক, কামাল আহমদ ঘোড়া, রোটারিয়ান আব্দুল গফফার চৌধুরী খসরু কাপপিরিচ,ইসমাইল আলি আশিক দোয়াত কলম ও আলহাজ্ব হোসাইন আহমদ মোটর সাইকেল প্রতীক পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পুরুষ ৮ জনের মধ্যে আবদুল খালিক টিয়া, মাওলানা কবির চশমা,এডভোকেট মাসুক উদ্দিন তালা,আবদুল হক বৈদ্যুতিক বাল্ব, নজরুল ইসলাম উড়োজাহাজ, শংকর দাস বই,বশির উদ্দিন এম এ মাইক, শাহাদ উদ্দিন সাদ্দাম টিউবয়েল প্রতীক পেয়েছেন।

৪ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে জয়মতি রানী প্রজাপতি, পারভিন আক্তার ফুটবল, পলিনা রহমান সেলাই মেশিন ও মোছা: সুনারা বেগম কলস প্রতীক পেয়েছেন।

এ সময় জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মোবারক হোসেন উপস্থিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের নির্বাচনী আচরণবীধি নিয়ে নির্দেশনামুলক বক্তব্য ও লিফলেট প্রদান করেন। আগামী ২১শে মে সকাল ৮:০০ ঘটিকা থেকে বিকেল ৪:০০ ঘটিকা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

48 Views

আরও পড়ুন

রূপগঞ্জ পৌরসভা নির্বাচন : সহিংসতার আশঙ্কায় স্থানীয়রা

কুতুবদিয়ায় ফরহাদ হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন

রামুতে স্বামী -স্ত্রীকে রাতের অন্ধকারে জবাই করে হত্যা।

সাজেকে পরিবহন শ্রমিক হত্যাকারীদের গ্রেফতারসহ ৩ দফা আল্টিমেটাম ঘোষণা

কোরবানির গরু নিয়ে বাড়ি ফেরা হলোনা সাংবাদিকের নাতি দোহার

রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধ্বসে ৯ জনের মৃত্যু

কালীগন্জে নবনির্মিত ব্রীজ নিয়ে এলাকাবাসীর চরম দুর্ভোগ

কোরআনের আলোকে কোরবানির ১০ শিক্ষা

বাবা দিবসে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভাবনা

ছাত্রদলের ২৬০ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা

সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ক্রাফট ইন্সট্রাক্টরগণের যথাযথ মূল্যায়ন ও পদায়ন জরুরি -জুবায়েদ মোস্তফা

দোয়ারাবাজারে ভারিবর্ষণ ও পাহাড়ি ঢলে একাধিক স্থানে বেড়িবাঁধ ভাঙ্গন যোগাযোগ বিচ্ছিন্ন : ব্যাপক ক্ষয়ক্ষতি