ঢাকাশুক্রবার , ১৪ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম জুয়েলকে নিয়ে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২১ মে ২০২৪, ৩:১০ অপরাহ্ণ

Link Copied!

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:

উদ্দেশ্য প্রনোদিত মিথ্যা ও বানোয়াট সংবাদ সম্মেলনের প্রতিবাদ জানিয়েছেন দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম জুয়েল।

জানা যায় গতকাল সোমবার দুপুরে সুনামগঞ্জ শহরের পৌরবিপণীস্থ একটি কক্ষে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী, বোগলা ইউপির সাবেক চেয়ারম্যান আরিফুল ইসলামের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন এক সহকারী শিক্ষিকা।

সংবাদ সম্মেলনে ওই শিক্ষিকা তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক ও লক্ষাধিক টাকা হাতিয়ে নেয়ার কথা জানান।

বিষয়টি আরিফুল ইসলাম জুয়েলের দৃষ্টিগোচর হলে তিনি সাথে সাথে এর প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান। তিনি জানান, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষের লোকজন আমার বিরুদ্ধে এসব চক্রান্ত করছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যে প্রনোদিত।

তিনি আরো বলেন, আমি এই এলাকার সন্তান। এলাকার ছোট-বড় সবাই আমাকে চেনে। আমি সব সময় সত্য ও সুন্দরের পথে থাকি। মানুষের জন্য কাজ করি, মানুষের পাশে থাকি। তাই এলাকার সর্বস্থরের জনগন আমাকে তাদের পছন্দের প্রার্থী হিসাবে বেচে নিয়েছে। যার কারনে ষড়যন্ত্রকারীরা কৌশলে আমার জনপ্রিয়তা নষ্ট করার জন্য চক্রান্ত চালাচ্ছে। তা না হলে সংবাদ সম্মেলনটা অনেক আগেও হতে পারত বা নির্বাচনের পরেও হতে পারত।

জনগন এখন আর বোকা নয়। এই মুহূর্তে এই রকম সংবাদ সম্মেলনের কারন জনগন বুঝে। তাই হাজার ষড়যন্ত্র করলেও আমাকে জনবিচ্ছিন্ন করা যাবে না। যারা ষড়যন্ত্র করে এহেন মিথ্যা ও বানোয়াট কর্মে লিপ্ত হয়েছে আমি এর তীব্র নিন্দা জানাই এবং আমি আশা করি ২৯ তারিখের নির্বাচনে দোয়ারাবাজারের জনগন ব্যালটের মাধ্যমে সব ষড়যন্ত্রের জবাব দিবে।

149 Views

আরও পড়ুন

মণিপুরী সমাজ কল্যাণ সমিতির নির্বাচন ১৪ জুন

নাটক নির্মাতা অমিকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর ও মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন

আদমদীঘিতে আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রেল সেবা আধুনিক হলেও কমছে না দালালদের দৌরাত্ম্য

আনোয়ারায় ড্রেনে মিলল অজ্ঞাত যুবকের মরদেহ।

নিরাপদ হোক নগরীর পাহাড়- নগরীর ষোলশহরে ব্যতিক্রমধর্মী ক্যাম্পেইন

চকরিয়ায় অস্ত্রসহ চার ছিনতাইকারী আটক 

গাইবান্ধায় ভুমিহীন ও গৃহহীনদের মধ্যে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন

লোহাগাড়ায় তিন ভুয়া পুলিশ আসল পুলিশের কব্জায়

কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

পূর্বাচলে ৩০ কাঠা জমি কিনলেন অভিনেত্রী সানাই