ঢাকাশুক্রবার , ১৪ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

গোবিন্দগঞ্জের চাঞ্চল্যকর দুলা মিয়া হত্যাকান্ডের রহস্য উদঘাটন : প্রধান আসামী গ্রেফতার

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৯ এপ্রিল ২০২৪, ৫:১০ অপরাহ্ণ

Link Copied!

আব্দুল মুনতাকিন জুয়েল
গাইবান্ধা জেলা প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চাঞ্চল্যকর আইয়ুব হোসেন দুলা মিয়া হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। সেই সাথে হত্যাকান্ডে জড়িত মামলার প্রধান আসামী বাবু মিয়াকে ঘটনার ৭২ ঘন্টার মধ্যেই গ্রেফতার করা হয়েছে। বাবু মিয়া ওরফ বাবুলাল উপজেলার সাপমারা ইউনিয়নের খামারপাড়া গ্রামের জবেদ আলীর পুত্র। আজ বৃহস্পতিবার বিকেলে গাইবান্ধার সহকারি পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা প্রেস ব্রিফ্রিয়ে উপস্থিত সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন।

বৃৃহস্পতিবার গোবিন্দগঞ্জ চৌকি আদালতের বিজ্ঞ বিচারকের কাছে ১৬৪ ধারায় বাবু মিয়া স্মীকারোক্তিমুুলক জবান বন্দি প্রদান করেছে।

প্রেসব্রিফিংয়ে তিনি বলেন গত রবিবার (১৪ এপ্রিল) রাতে অটোরিক্সা চালক দুলা মিয়া যাত্রী নেমে দিয়ে বাড়ী ফেরার সময় উপজেলার সাপমারা ইউনিয়নের সিন্টুজুড়ী নামক স্থানে পৌঁছলে বাবু মিয়া ও তারসঙ্গীরা তার পথরোধ করে অটোরিক্সা টি ছিনিয়ে নেয়ার চেষ্ঠা করে। এ সময় তাদের একজন দুলা মিয়ার গলায় ধারাল অস্ত্রের আঘাত করে এতে গলা কেটে অটোরিক্সা থেকে নীচে পরে গেলে সংঘবদ্ধ এই অটো ছিনতাইকারীদল অটোরিক্সা নিয়ে রওয়ানা হয়। কিন্ত অল্প দুরেই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে নীচে পরে গেলে তারা অটোরিক্সা ফেলে পালিয়ে যায়। এদিকে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যায় দুলা মিয়া। ঘটনার পর পুলিশ এই চাঞ্চল্যকর হত্যা রহস্য উদঘাটনে তৎপর হয়ে ওঠে।
গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেনের নির্র্দেশে সহকারী পুলিশ সুুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা’র তদারকিতে থানার অফিসার ইনচার্জ শামসুল আলশ শাহ এবং তদন্তকারী অফিসার পুলিশ পরিদর্র্শক (নিরস্ত্র) মতিউর রহমান তথ্যপ্রযুক্তি ব্যবহার করে পলাতক থাকা বাবু মিয়াকে গ্রেফতার করে এবং হত্যারহস্য উন্মোচন করা হয়।

প্রেসব্রিফিংয়ে গোবিন্দগঞ্জ থানাার অফিসার ইনচার্র্জ শামসুল আলম শাহ, পুলিশ পরিদর্শক আব্দুল মোত্তালিব সরকার, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মতিউর রহমান, এসআই প্রলয় কুমার বর্মা, এসআই রায়হানুজ্জমান উপস্থিত ছিলেন। নিহত আইয়ুব হোসেন দুলা মিয়া উপজেলার তরফ কামাল গ্রামের নবানু মিয়া পুত্র।

57 Views

আরও পড়ুন

মণিপুরী সমাজ কল্যাণ সমিতির নির্বাচন ১৪ জুন

নাটক নির্মাতা অমিকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর ও মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন

আদমদীঘিতে আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রেল সেবা আধুনিক হলেও কমছে না দালালদের দৌরাত্ম্য

আনোয়ারায় ড্রেনে মিলল অজ্ঞাত যুবকের মরদেহ।

নিরাপদ হোক নগরীর পাহাড়- নগরীর ষোলশহরে ব্যতিক্রমধর্মী ক্যাম্পেইন

চকরিয়ায় অস্ত্রসহ চার ছিনতাইকারী আটক 

গাইবান্ধায় ভুমিহীন ও গৃহহীনদের মধ্যে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন

লোহাগাড়ায় তিন ভুয়া পুলিশ আসল পুলিশের কব্জায়

কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

পূর্বাচলে ৩০ কাঠা জমি কিনলেন অভিনেত্রী সানাই