ঢাকারবিবার , ১৯ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

গৃহবধূকে পিটিয়ে হ’ত্যা, স্বামী–শশুড়-শাশুড়ী পলাতক

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৫ মে ২০২৪, ৯:৩৯ অপরাহ্ণ

Link Copied!

কুমারখালি (কুস্টিয়া) প্রতিনিধি:
তৌফিক হাসান (তানজিম)

কুষ্টিয়ার কুমারখালীতে বিয়ের ২ বছরের মাথায় গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বুধবার দুপুরে নন্দলালপুর ইউনিয়নের নন্দলালপুর জোলা পাড়া গ্রামে স্বামীর পরিবারের লোকজন হত্যা করে সিলিং ফ্যানে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা প্রমাণের চেষ্টা করছে বলে গৃহবধূর বাবা দাবী করেন।

নিহত হয়েছেন যদুবয়রা ইউনিয়নের উত্তর চাঁদপুর গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে ও নন্দলালপুর ইউনিয়নের নন্দলালপুর জোলা পাড়ার আমিন হোসেনের স্ত্রী বিনা খাতুন (২৩)।

নিহত বিনা খাতুনের বাবা বিল্লাল হোসেন জানান, প্রায় দু-বছর আগে নন্দলালপুর জোলা পাড়ার মুফাজ্জেল হোসেনের ছেলে আমিন হোসেনের সাথে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকেই সাংসারিক জীবনে নানা অশান্তির কারণে ১ বছরের মাথায় বিনা ৭ মাসের ছেলে সন্তান নিয়ে বাবার বাড়িতে চলে আসেন।

বাবার বাড়ি অবস্থান কালে চলতি মাসের ১০ তারিখে বিনাকে তার শশুড় মুফাজ্জেল হোসেন নন্দলালপুর নিয়ে যান। এবং বুধবার সকাল ১০ টায় তার মেয়েকে শশুড় বাড়ির লোকজন পিটিয়ে হত্যা করে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা প্রমাণের চেষ্টা করেন।

তিনি আরো জানান, তার মেয়েকে মৃত অবস্থায় শাশুড়ী শিল্পী খাতুন কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে মরদেহ ফেলে রেখে পালিয়ে যান। এই ঘটনার পর থেকে বাড়ি তালাবদ্ধ রেখে বিনার শশুড় বাড়ির সবাই পলাতক রয়েছে বলে জানান। তিনি তার মেয়ের হত্যাকারীদের বিচার দাবী করেন।

কুমারখালী থানার ওসি মো. আকিবুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ বিষয়ে কুমারখালী থানায় ইউডি মামলা হয়েছে।

32 Views

আরও পড়ুন

আদমদীঘিতে জানালার গ্রিলে বৃদ্ধের ঝু*ল*ন্ত লা*শ

আদমদীঘিতে গাঁজা ও এ্যাম্পুলসহ গ্রেফতার- ৩

দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক

শেরপুরে আন্তঃজেলা গরু চোরচক্রের ৫ সদস্য গ্রেফতার ও চোরাই গরু উদ্ধার

বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

শারমিন মীমের কবিতা “ভেজাল”

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

শার্শায় ভোটগ্রহণ নিয়ে কর্মকার্তাদের সাথে নির্বাচন কমিশনারের ব্রিফিং

নাগরপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা দুলাল বহিষ্কার

গাজায় চলমান গণহত্যার বিরুদ্ধে বুটেক্স শিক্ষার্থীদের মানববন্ধন

রূপগঞ্জের জাঙ্গীর কুদুর মার্কেট-নদীরঘাট রাস্তাসহ ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বাচন