ঢাকারবিবার , ১৪ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

গাজীপুরে শ্রমিক আন্দোলনে ওসিসহ আহত তিন পুলিশ সদস্য।

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৩ জুলাই ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ণ

Link Copied!

মির্জা নাদিম, গাজীপুর :

গাজীপুরের শ্রীপুরে ঈদ বোনাস ও হাজিরা বোনাসের দাবিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন শ্রমিকরা। এ সময় শিল্প পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করলে শ্রমিকেরা পুলিশের ওপর চড়াও হন। শ্রমিকদের ছোড়া ইট-পাটকেল লেগে শিল্প পুলিশের ওসিসহ ৩ সদস্য আহত হয়েছেন।

মঙ্গলবার (২ জুলাই) দুপুর ১২টা থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের রঙ্গিলা বাজার এলাকার আনোয়ারা নিট কম্পোজিট মিলের শ্রমিকরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। দুপুর দেড়টা দিকে পুলিশের হস্তক্ষেপে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুর ১২টা থেকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের রঙ্গিলা বাজার এলাকার আনোয়ারা নিট কম্পোজিট মিলের শ্রমিকরা ঈদ বোনাস ও হাজিরা বোনাসের দাবি জানিয়ে বিক্ষোভ শুরু করে। এ সময় শিল্প পুলিশের সদস্যরা ঘটনাস্থলে এসে শ্রমিকদের শান্ত করার চেষ্টা করলে শ্রমিকরা উত্তেজিত হয়ে পড়ে। পরে উত্তেজিত শ্রমিকরা পুলিশের ওপর ইট পাটকেল নিক্ষেপ শুরু করে। এ সময় শ্রমিকরা ছোড়া ইটে শিল্প পুলিশের পরিদর্শকসহ পুলিশ সদস্য আহত হয়েছে।

গাজীপুর শিল্প পুলিশের পুলিশ সুপার সারোয়ার আলম বলেন, আনোয়ারা নিট কম্পোজিট মিলের আন্দোলনরত শ্রমিকদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নিতে চেয়েছিলাম। শ্রমিকদের সঙ্গে কথা বলার সময় শ্রমিকদের ওপর একটি পক্ষ পুলিশকে লক্ষ্য করে ইট ছুড়তে থাকে। এতে শিল্প পুলিশের ইন্সপেক্টর আ স ম আব্দুর নুরের মাথায় আঘাত লেগেছে। তার মাথা ফেটে রক্ত বের হচ্ছে। এছাড়া আরও ২/৩ জন পুলিশ সদস্য আহত হয়েছে।

50 Views

আরও পড়ুন

ইসলামপুরে হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যু বার্ষিকী পালিত

দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত ম’র’দেহ উদ্ধার

কোটা নিয়ে হাইকোর্টের ‍পূর্ণাঙ্গ রায় প্রকাশ

পুলিশি বাঁধা উপেক্ষা করে রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি প্রদান সম্পন্ন

আনোয়ারায় যুবলীগ নেতাকে কু*পিয়ে হ*ত্যা

আদালত ও পুলিশের কথা না মানলে ক্ষমতা প্রয়োগ করা হবে : হুঁশিয়ারি ডিবি কমিশনার হারুনের

কোটা আন্দোলন নিয়ে ছাত্রলীগের নতুন কর্মসূচী

কোটা সংস্কার আন্দোলনে বুটেক্সে শিক্ষার্থীরা

শার্শা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন আব্দুর রহিম সরদার 

ইসলামপুরে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

বর্ষা

হঠাৎ পরিদর্শনে সিভিল সার্জন ; আনোয়ারায় উপজেলা হাসপাতালে অনুপস্থিত ১১ চিকিৎসক