ঢাকামঙ্গলবার , ১৮ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

গাইবান্ধায় পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক সরকার ব্যাপক উন্নয়নের ফলে দেশ বিশ্বে এখন রোল মডেলে পরিণত হয়েছে

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৩ জুন ২০২৪, ১:৪২ পূর্বাহ্ণ

Link Copied!

আব্দুল মুনতাকিন জুয়েল
গাইবান্ধা জেলা প্রতিনিধি

পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি বলেছেন, চরাঞ্চলের মানুষের জীবনমান উন্নয়ন ও কৃষি উৎপাদন বৃদ্ধি নিশ্চিত করতে নদী ভাঙনরোধ ও স্থায়ী বাঁধ নির্মাণ করা হবে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃতীয়বারের মত সরকার গঠনের পর থেকেই দেশের আনাচে-কানাচে উন্নয়নের জোয়ার বইছে। তিনি বলেন, বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়নের ফলে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং কর্মসংস্থানের ব্যাপক সৃষ্টি হয়েছে। এসব নদী ভাঙন এলাকার খেটে খাওয়া মানুষকে আর বাস্তুহারা হতে হবে না। তারা নিজেরাই এলাকায় চাষাবাদ করে জীবনমান উন্নয়নে সক্ষম হবে।

তিনি আজ রোববার গাইবান্ধার ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ি ইউনিয়নের জিগাবাড়ি হাইস্কুল মাঠে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন। এরেন্ডাবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন, কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্য মো. বিপ্লব হাসান, পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বজলুর রশিদ, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মুহাম্মদ আমিরুল ইসলাম ভুঞা, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবু সাঈদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুর জামান রিংকু, সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. সামশীল আরেফিন টিটুসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

এর আগে পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপিকে গাইবান্ধা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে নির্বাহী কমিটির কার্যকরী সভাপতি সিদ্দিক আলম দয়াল, সহ-সভাপতি শাহাবুল শাহীন তোতা ও সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপনসহ কমিটির অন্যান্য কর্মকর্তারা ফুলেল শুভেচ্ছা জানান।

32 Views

আরও পড়ুন

বাঁশখালীতে বৃক্ষরোপণ কর্মসুচী পালিত

দুই শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ ‘তদন্তে মিলেনি সত্যতা’

লোহাগাড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তিন দোকানিকে অর্থদণ্ড

ঘুমধুমে ইয়াবাসহ ২জন পাচারকারী আটক !!

ঈদুল আযহা : আত্মসমর্পণের এক জ্বলন্ত শিক্ষা

কাপাসিয়ায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

মণিপুরী সমাজ কল্যাণ সমিতির নির্বাচন ১৪ জুন

নাটক নির্মাতা অমিকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর ও মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন

আদমদীঘিতে আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রেল সেবা আধুনিক হলেও কমছে না দালালদের দৌরাত্ম্য

আনোয়ারায় ড্রেনে মিলল অজ্ঞাত যুবকের মরদেহ।