ঢাকাবুধবার , ২২ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

ক্যাসিনো কর্মকান্ডে জড়িতদের বিষয়ে হিলি সীমান্তে কড়া নজরদাড়ি পুলিশ ও বিজিবির

প্রতিবেদক
নিউজ এডিটর
২৭ সেপ্টেম্বর ২০১৯, ১২:০৫ অপরাহ্ণ

Link Copied!

মোস্তাকিম হোসেন,হিলি স্থলবন্দর সংবাদদাতা:

ক্যাসিনো কর্মকান্ডের সাথে জড়িত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট সহ অন্য অভিযুক্তরা যেন ভারতে পালিয়ে যেতে না পারে সেজন্য দিনাজপুরের হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট ও সীমান্তে নজরদাড়ি বাড়িয়েছে পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

পুলিশ সদর দপ্তর থেকে এ সংক্রান্ত নির্দেশনা পাওয়ার পর হিলি ইমিগ্রেশন চেকপোষ্টে বাড়তি সতর্কতা জারি করে পুলিশ।সেই সাথে হিলি সীমান্ত এলাকায় বিজিবির পক্ষ থেকেও নজরদাড়ি বাড়ানো হয়।

হিলি ইমিগ্রেশন চেকপোষ্টের ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসআই মোত্তালেব হোসাইন জানান, ক্যাসিনো কর্মকান্ডের সাথে জড়িত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট যেন হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট ব্যবহার করে ভারতে যেতে না পারে সদর দপ্তর থেকে এ সংক্রান্ত নির্দেশনা পেয়েছি। এর পর থেকেই তার নাম ব্লক করে দেওয়াসহ পুলিশের পক্ষ থেকে হিলি ইমিগ্রেশন চেকপোষ্টে বাড়তি সর্তকতামুলক ব্যবস্থা গ্রহন করা হয়েছে। তার পাশাপাশি অন্য কোন অপরাধিরা যাতে এই পথ ব্যবহার করে ভারতে পালিয়ে যেতে না পারে সে জন্য পাসপোর্টের ছবি ওয়ান্টেডভুক্ত ছবির সাথে মিলিয়ে নাম পরিচয় নিশ্চিতের পরেই তাদের যাতায়াতের অনুমতি দেওয়া হচ্ছে।

বিজিবি হিলির আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আলতাব হোসেন জানান, বিজিবি হচ্ছে একটি সীমান্ত রক্ষি বাহিনী, সে কারনে বিজিবি সবসময় সীমান্তে সতর্কাবস্থায় থাকে। কেউ যেন সীমান্ত পেরিয়ে অবৈধপথে বাংলাদেশ থেকে ভারতে যেতে না পারে বা ভারত থেকে বাংলাদেশে আসতে না পারে সেজন্য সীমান্তে নিয়মিত টহলের পাশাপাশি বাড়তি টহলের ব্যবস্থা করা হয়েছে, সিসি ক্যামেরার মাধ্যমে সীমান্তের সকল কার্যক্রমের উপর সার্বক্ষনিক নজরদাড়িসহ সীমান্ত এলাকায় চলাচলকারীদের নিয়ন্ত্রন করা হচ্ছে। সেই সাথে সীমান্তে বিজিবির যেসব কর্মকান্ড রয়েছে সেগুলো জোরদার করা হয়েছে।

150 Views

আরও পড়ুন

যেকোনো সময় সৃষ্টি হবে লঘুচাপ : বেড়েছে তাপপ্রবাহ

মাইশা আক্তার নিশিলার কবিতা “বীর রাইসি”

আদমদীঘিতে রাজু খান আবারো উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা

বিএনপি থেকে বহিষ্কৃত রাজু তৃতীয়বার পেকুয়া উপজেলার চেয়ারম্যান নির্বাচিত

কুতুবদিয়ায় ইউনিয়ন পর্যায়ে ওসিসি কার্যক্রম অবিহিত করণ সভা

চরবাঘুন গণপাঠাগারের পুরষ্কার ও বৃত্তি প্রদান অনুষ্ঠান

মিঠাপুকুর উপজেলা নির্বাচন
জাল ভোট দেওয়ার অভিযোগে দুই যুবক আটক

উপজেলা পরিষদ নির্বাচন) ৩ প্রার্থীকে প্রকাশ্যে সমর্থন, নাগরপুর ভোটের মাঠে তোলপাড়

চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম জুয়েলকে নিয়ে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদ

ইরানের প্রেসিডেন্ট রাইসিসহ সফরসঙ্গী কেউ বেঁচে নেই

শরণখোলার সাউথখালী ইউনিয়নে চার কোটি টাকার বাজেট ঘোষণা।