ঢাকারবিবার , ১৪ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

কোরবানির গরু নিয়ে বাড়ি ফেরা হলোনা সাংবাদিকের নাতি দোহার

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৯ জুন ২০২৪, ৬:৩৩ অপরাহ্ণ

Link Copied!

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ

পবিত্র ঈদুল আযহার দিন ভোরে কোরবানির গরু নিয়ে বাড়ি ফেরার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হলেন ৮ম শ্রেনির স্কুল ছাত্র কিশোর আহনাফ আবিদ দোহা (১৪)।

মুহুর্তেই ঈদের আনন্দ ¤øান করে শোকের ছায়া নেমে আসে এলাকায়। ঘটনাটি ঘটেছে গত সোমবার (১৭ জুন) পবিত্র ঈদুল আযহার দিন ভোর সাড়ে ৬টায় বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির অদুরে তেতুলিয়া গ্রামের বাবলাতলা মোড়ে।

নিহত কিশোর আহনাফ আবিদ দোহা নওগাঁ সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের গণিত বিষয়ের শিক্ষক আদমদীঘির তেতুলিয়া গ্রামের সাইদুজ্জামান তোতার ছেলে ও আদমদীঘি প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমানের নাতি এবং নওগাঁ সরকারি কেডি স্কুলের ৮ম শ্রেনির মেধাবী ছাত্র।

পবিত্র ঈদুল আযহার কোরবানি উপলক্ষ্যে নিহত দোহার দাদা আদমদীঘির সালগ্রামে পূর্বে একটি গরু কিনে খামারে রাখেন। ঈদের দিন সকালে ওই গরু একটি ভটভটি যোগে সালগ্রাম থেকে তেতুলিয়া গ্রামে নিজ বাড়িতে নেয়ার পথে উল্লেখিত স্থানে গরু বহনকারি ভটভটি উল্টে গেলে কিশোর দোহাসহ তিনজন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কিশোর স্কুল ছাত্র আহনাফ আবিদ দোহাকে মৃত ঘোষনা করেন। এছাড়া অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

ওইদিন বাদ আছর তার নামাজে জানাজা শেষে পারিবারিক গোড়স্থানে দাফন সম্পন্ন করা হয়। তার নামাজে জানাজায়, উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, নওগাঁ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, কেডি উচ্চবিদ্যালয়, জেলা স্কুলের শিক্ষক ও নিহতের সহপাটিগন, সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবর্গসহ শতশত মুসল্লি অংশ গ্রহন করেন।

48 Views

আরও পড়ুন

ইসলামপুরে হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যু বার্ষিকী পালিত

দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত ম’র’দেহ উদ্ধার

কোটা নিয়ে হাইকোর্টের ‍পূর্ণাঙ্গ রায় প্রকাশ

পুলিশি বাঁধা উপেক্ষা করে রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি প্রদান সম্পন্ন

আনোয়ারায় যুবলীগ নেতাকে কু*পিয়ে হ*ত্যা

আদালত ও পুলিশের কথা না মানলে ক্ষমতা প্রয়োগ করা হবে : হুঁশিয়ারি ডিবি কমিশনার হারুনের

কোটা আন্দোলন নিয়ে ছাত্রলীগের নতুন কর্মসূচী

কোটা সংস্কার আন্দোলনে বুটেক্সে শিক্ষার্থীরা

শার্শা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন আব্দুর রহিম সরদার 

ইসলামপুরে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

বর্ষা

হঠাৎ পরিদর্শনে সিভিল সার্জন ; আনোয়ারায় উপজেলা হাসপাতালে অনুপস্থিত ১১ চিকিৎসক