ঢাকামঙ্গলবার , ১৮ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

কালিগঞ্জে ইউপি সদস্য ও যুবলীগ নেতার নামে মিথ্যা মামলা; প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন।

প্রতিবেদক
নিউজ এডিটর
২২ নভেম্বর ২০১৯, ১২:০৩ অপরাহ্ণ

Link Copied!

মোঃ রেজাউল করিম সবুজ :

কালিগঞ্জ: কালিগঞ্জে ইউপি সদস্য বাবু গাজি ও রতনপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সিরাজুল ইসলামের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় উপজেলার রতনপুর ইউনিয়নের গোয়ারপোতায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ সমাবেশে ইউপি সদস্য আঃ রাজ্জাকের সভাপতিত্বে ও ইউপি সদস্য সেলিম আহম্মেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সাঈদ মেহেদী।
আরো বক্তব্য রাখেন রতনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা বিশ্ব হিন্দু পরিষদের সহ-সভাপতি চন্ডী চরন মন্ডল, ইউপি সদস্য আহসাউল্লা হাবিব শীশির, রফিক আহম্মেদ রফু, উপজেলা মেম্বার অ্যাসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মাসুম বিল্লাহ সুজন, সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য শামিমা বেগম, সাবেক ইউপি সদস্য আরব আলী প্রমুখ।
সমাবেশে এসিড নিক্ষেপ আইনে মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকালে রফিকুল ইলামের স্ত্রী বাদী হয়ে ইউপি সদস্য বাবু গাজি ও সিরাজুল ইসলামের বিরুদ্ধে যে মামলা দায়ের করেছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট উল্লেখ করে বক্তারা বলেন, বাবু গাজির বাবা মাস্টার কওছার আলী দীর্ঘ ৫০ বছর আগে তার নামে ১৯ বিঘা জমি কেনেন। ওই জমি বর্তমানে তার মামাতো ভাই দেখাশোনা করছে। ওই জমির অর্ধেক অংশ দাবি করে আসছিলেন তার চাচা মাস্টার আশরাফ আলী। সম্প্রতি চাচার পক্ষে রফিকুল, শফিকুলসহ চারটি পরিবারের লোকজন ভূমিহীন সেজে তাদের জমির সামনে কিছুটা খাস জমিতে বসবাস শুরু করে। এই সকল কথিত ভূমিহীনদের দিয়ে তার চাচা ৬ বিঘা জমি দখল করে নেয়। জমির দখল সংক্রান্ত বিষয়ে সাতক্ষীরা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত তাদের পক্ষে রায় দিলে গত ২ মাস আগে তারা ঐ জমি দখল করতে গেলে তাদের সাথে চাচাতো ভাই সফিকুলদের সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের কয়েক জন আহাত হয়ে হাসপাতালে ভর্তি হয়। এই ঘটনার পরিপ্রেক্ষিতে পূর্ব শত্রুতার জের ধরে ইউপি সদস্য বাবু গাজি ও যুবলীগ নেতা সিরাজুল ইসলামের মিথ্যা ও বানোয়াট এসিড মামলা দায়ের করা হয়েছে। তাই এই মিথ্যা মামলা প্রত্যাহার ও তাদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।

এলাকার শতশত নারী-পুরুষ রাস্তায় নেমে এই মানববন্ধনে অংশ নেন করে।

95 Views

আরও পড়ুন

বাঁশখালীতে বৃক্ষরোপণ কর্মসুচী পালিত

দুই শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ ‘তদন্তে মিলেনি সত্যতা’

লোহাগাড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তিন দোকানিকে অর্থদণ্ড

ঘুমধুমে ইয়াবাসহ ২জন পাচারকারী আটক !!

ঈদুল আযহা : আত্মসমর্পণের এক জ্বলন্ত শিক্ষা

কাপাসিয়ায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

মণিপুরী সমাজ কল্যাণ সমিতির নির্বাচন ১৪ জুন

নাটক নির্মাতা অমিকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর ও মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন

আদমদীঘিতে আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রেল সেবা আধুনিক হলেও কমছে না দালালদের দৌরাত্ম্য

আনোয়ারায় ড্রেনে মিলল অজ্ঞাত যুবকের মরদেহ।