ঢাকামঙ্গলবার , ২৩ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

কাপাসিয়ায় ডিবি পুলিশ পরিচয়ে শিশু অপহরণ, গ্রেফতার-৪

প্রতিবেদক
নিউজ এডিটর
২৯ অক্টোবর ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ণ

Link Copied!

শামসুল হুদা লিটন,কাপাসিয়া (গাজীপুর)থেকেঃ

ডিবি পুলিশ পরিচয়ে এক শিশুকে অপহরণ করে প্রতারণাকালে বৃহস্পতিবার সকালে চারজনকে গ্রেফতার করেছে কাপাসিয়া থানা পুলিশ। উপজেলার রায়েদ বাজার ও দরদরিয়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে অপহৃত শিশুর ফুফু মমতা রানী বাদি হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় সাত জনের নামে কাপাসিয়া থানায় একটি মামলা করেন।
বুধবার সন্ধ্যায় ডিবি পুলিশ পরিচয়ে ৭ জন যুবক উপজেলার বারিষাব ইউনিয়নের নরসিংহপুর ঋষিপাড়া এলাকার চন্দন রবিদাসের বারো বছরের শিশু পল্লব রবিদাসকে আটক করে একটি মাইক্রোবাসে উঠাতে চেষ্টা করে। এ সময় তার চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে এলে পল্লবকে মাদক বিক্রির অভিযোগে তারা গ্রেফতার করে নিয়ে যাচ্ছে বলে জানায় এবং একটি মোবাইল নম্বর দিয়ে সেই নম্বরে যোগাযোগ রাখতে বলে। পরে প্রতারকরা ফোন করে পল্লবকে ছাড়িয়ে নিতে হলে তার পরিবারের কাছে ১ লাখ ৫০ হাজার টাকা দাবি করে। বেশ কয়েকবার ফোন দেওয়ার এক পর্যায়ে পরিবারের লোকজন শুধু ৫০ হাজার টাকা দিতে রাজি হলে তারা তা নিয়ে তরগাঁও পালকি কমিউনিটি সেন্টারের কাছে আসতে বলে। তাদের অসংলগ্ন কথাবার্তায় সন্দেহ হলে পরিবারের সদস্যরা বিষয়টি থানা পুলিশকে জানায়। এ সময় থানার পরিদর্শক এস.এম আমিরুল ইসলামের নেতৃত্বে সাদা পোশাকধারী একদল পুলিশ পরিবারের লোকজনকে নিয়ে সেখানে হাজির হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রতারকরা দ্রুত গাড়ি নিয়ে পালাতে চেষ্টা করলে পুলিশ তাদেরকে ধাওয়া করে রায়েদ বাজার নদীরঘাট এলাকা থেকে বৃহস্পতিবার ভোরে দুইজন এবং দরদরিয়া এলাকা থেকে দুইজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার সদর ইউনিয়নের বরুন গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে মোঃ আলআমীন (২৫) ও মোঃ মোস্তফা (৩০), রায়েদ ইউনিয়নের হাইলজোর গ্রামের মোঃ সিদ্দিকুর রহমান সেলিমের ছেলে মোঃ মারুফ (১৮) এবং জামালপুর জেলার ইসলামপুর উপজেলার মোশারফগঞ্জের লাল মিয়ার ছেলে মোঃ রাকিব (২৭)। এ সময় আরো তিন জন পালিয়ে যায়।
এব্যাপারে কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.এফ.এম নাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে এবং পলাতকদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

1,330 Views

আরও পড়ুন

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা রাবি, হল ত্যাগের নির্দেশ।

আবাসিক হল বন্ধ ঘোষণার প্রতিবাদে রাবিতে বিক্ষোভ মিছিল।

শিবপুরে কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ কর্মসূচি

জামালপুরে ছাত্রলীগের সমাবেশে কর্মীর ছুরিকাঘাতে নেতা জখম ও রক্তাক্ত

স্কুল-কলেজ বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরিক্ষা

শিক্ষার্থীদের নিরাপত্তায় ইবির বঙ্গবন্ধু হলের পকেটগেট বন্ধ করলো প্রশাসন

নৈরাজ্য সৃষ্টিকারীদের বাকল না তোলে হলে ফিরবে না ইবি ছাত্রলীগ

বাইশারীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অবৈধ করাত কল সহ ৪ ব্যবসায়ীকে জরিমানা !!

দোয়ারাবাজারে পুলিশের অভিযানে ৮৭ বস্তা ভারতীয় চিনিসহ পিতা-পুত্র গ্রেফতার

যশোরের শ্রেষ্ঠ ওসি হলেন বেনাপোল থানার ওসি সুমন 

রক্তাক্ত ক্যাম্পাস

কোটার খোটা