ঢাকাশুক্রবার , ২০ সেপ্টেম্বর ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত হোসেন

প্রতিবেদক
নিউজ ভিশন
১৫ নভেম্বর ২০২৩, ১১:১৩ অপরাহ্ণ

Link Copied!

সালাহউদ্দীন, স্টাফ রিপোর্টারঃ-

কক্সবাজারে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার নির্বাচিত হয়েছেন সার্জেন্ট মো. রোবায়েত হোসেন। তিনি কক্সবাজার সদরে ট্রাফিক বিভাগে কর্মরত আছেন।
বুধবার কক্সবাজার পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাঁকে শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার নির্বাচিত করা হয়।

কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রফিকুল ইসলাম (সদ্য এসপি পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. শাকিল আহমেদ(সদ্য এসপি পদে পদোন্নতিপ্রাপ্ত),অতিরিক্ত পুলিশ সুপার, (ডিএসবি) অলক বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মো. জসীম উদ্দীন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) মো. রাসেল পিপিএম-সেবা, সহকারী পুলিশ সুপার, (চকরিয়া সার্কেল) এম. এম. রকীব উর রাজা, সহকারী পুলিশ সুপার (মহেশখালী সার্কেল) রাম প্রসাদ ভক্ত সহ সিআইডি, এপিবিএন এর প্রতিনিধিগণ এবং নয়টি থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ইউনিট হতে আগত ইনচার্জ বৃন্দ।

উক্ত অপরাধ পর্যালোচনা সভায় অক্টোবর মাসের পারফরম্যান্স বিবেচনায় অভিন্ন মানদণ্ডে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত করা হয়। এবং তাঁকে ক্রেষ্ট তুলে দেন পুলিশ সুপার।

বুধবার রাতে এক প্রতিক্রিয়ায় ট্রাফিক সার্জেন্ট মো. রোবায়েত হোসেন আল্লাহর দরবারে শোকরিয়া জ্ঞাপন করেন। এই ‘পুরস্কার’ কাজের গতি ও ভবিষ্যৎ কর্ম তৎপরতায় আরো উৎসাহ যোগাবে বলে মন্তব্য করেন তিনি।

তিনি কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম, পিপিএম (বার) পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মো. জসিম উদ্দীন চৌধুরী পিপিএম ও টিআই (প্রশাসন) আমজাদ হোসেনসহ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

738 Views

আরও পড়ুন

এক মহাজাগতিক বিরল ঘটনার সাক্ষী হতে চলছে বিশ্ব

সাংবাদিক তৈয়বুরের বাবার মৃত্যু, দাফন সম্পন্ন : শান্তিগঞ্জ প্রেসক্লাবের শোক

চলে গেলেন কবি মার্জেনা চৌধুরী

হিন্দু সম্প্রদায়ের মানুষেরা আমাদের আমানত, তা‌দের রক্ষা কর‌তে হ‌বে- মির্জা ফখরুল

গ্রামাঞ্চলে বাড়ছে অপচিকিৎসা, দায়ী কে?

মানবতার দেয়াল এখন মৌলভীবাজারে

গণঅভ্যুত্থানের যোদ্ধা শহীদ আবু সাঈদ

ইসলামপুরে জলবায়ু পরিবর্তন প্রশিক্ষণ অনুষ্ঠিত 

জামালপুরে আদম ব্যবসায়ী হায়দার খাঁ’র শাস্তির দাবিতে মানববন্ধন

মিয়ানমার লালদ্বীপ থেকে টেকনাফ স্থলবন্দরে দুটি গুলি এসে পড়লো

ড্রপ এ তামাক বিরোধী ক্যাম্পেইনে তরুণ প্রতিনিধিদের অ্যাডভোকেসি বিষয়ক ২য় প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

বশেমুরবিপ্রবি তরুণ লেখক ফোরামের নেতৃত্বে জুবায়েদ-মীম