ঢাকাশুক্রবার , ২১ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

ইসলামপুরে দূঃস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তায় নগদ অর্থ বিতরণ

প্রতিবেদক
নিউজ এডিটর
৭ নভেম্বর ২০১৯, ১১:২৭ অপরাহ্ণ

Link Copied!

রোকনুজ্জামান সবুজ জামালপুর : জামালপুরের ইসলামপুরের বন্যা দূর্গত অতি দরিদ্র দূঃস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বাবদ জনপ্রতি নগদ ৪ হাজার ৫শ টাকা করে বিতরণ করা হয়েছে। বেসরকারী সংস্থা ইএসডিও গত বুধবার ইসলামপুরের উপজেলার বেলগাছা, চিনাডুলি ও নোয়ারপাড়া ইউনিয়ন সমূহের দূঃস্থ পরিবারের ১ হাজার ১০৩ জনকে এ সহায়তা প্রদান করা হয়েছে।
বিশ^ খাদ্য সংস্থার অর্থায়নে বুধবার সকালে ইসলামপুরের নোয়ারপাড়া ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফার বাড়ীতে স্থানীয় ৩০৩ জন অতি দরিদ্র দূঃস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বাবদ জরুরী অর্থ বিতরণ করা হয়েছে। একইদিন বিকালে ইসলামপুরের চিনাডুলি ইউপি চেয়ারম্যান আব্দুস ছালামের বাড়ীতে চিনাডুলি ও বেলগাছা ইউনিয়নের ৮০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বাবদ জরুরী জরুরী অর্থ বিতরণ করা হয়েছে।
ইকো সোস্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) নামের একটি বেসরকারী সংস্থার সহযোগীতায় পৃথক অনুষ্টানে খাদ্য সহায়তা বাবদ জরুরী অর্থ বিতরণ করা হয়েছে। ওইসব অনুষ্ঠানে ইসলামপুরের বেলাগাছা, চিনাডুলি ও নোয়ারপাড়া ইউনিয়ন সমূহের অতিদরিদ্র ১ হাজার ১০৩ জন পরিবারের প্রত্যেককে খাদ্য সহায়তা বাবদ নগদ টাকা দেওযা হয়েছে। এ কর্মসুচীর আওতায় প্রত্যেককে নগদ ৪ হাজার ৫শ টাকা হিসাবে সর্বমোট ৪৯ লাখ ৬৩ হাজার ৫০০ টাকা দেওয়া হয়েছে।
ইএসডিও’র ওই অর্থ বিতরণ অনুষ্টানে উপস্থিত ছিলেন বিশ^ খাদ্য সংস্থার এক্সটারনাল রিলেশন এন্ড কমিনিকেশন বিভাগের প্রোগ্রাম পলিসি অফিসার শশাঙ্ক চন্দ্র দাস, ইএসডিও’র প্রোগ্রাম কো-অর্ডিনেটর হাসান জামান টুটুল, সৌহার্দ-৩ এর পিএম আতাউর রহমান আনসারী, ইএসডিও’র জোনাল ম্যানেজার প্রদীপ কুমার, ইএসডিও’র উপজেলা কো-অর্ডিনেটর তহিদুর রহমান, ইসলামপুর উপজেলা পল্লী উন্নযন কর্মকর্তা নাসির উদ্দিন, চিনাডুলি ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম, বেলগাছা ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক, নোয়ারপাড়া ইউপি সদস্য আমিনুর ইসলাম প্রমুখ।

104 Views

আরও পড়ুন

রূপগঞ্জ পৌরসভা নির্বাচন : সহিংসতার আশঙ্কায় স্থানীয়রা

কুতুবদিয়ায় ফরহাদ হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন

রামুতে স্বামী -স্ত্রীকে রাতের অন্ধকারে জবাই করে হত্যা।

সাজেকে পরিবহন শ্রমিক হত্যাকারীদের গ্রেফতারসহ ৩ দফা আল্টিমেটাম ঘোষণা

কোরবানির গরু নিয়ে বাড়ি ফেরা হলোনা সাংবাদিকের নাতি দোহার

রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধ্বসে ৯ জনের মৃত্যু

কালীগন্জে নবনির্মিত ব্রীজ নিয়ে এলাকাবাসীর চরম দুর্ভোগ

কোরআনের আলোকে কোরবানির ১০ শিক্ষা

বাবা দিবসে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভাবনা

ছাত্রদলের ২৬০ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা

সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ক্রাফট ইন্সট্রাক্টরগণের যথাযথ মূল্যায়ন ও পদায়ন জরুরি -জুবায়েদ মোস্তফা

দোয়ারাবাজারে ভারিবর্ষণ ও পাহাড়ি ঢলে একাধিক স্থানে বেড়িবাঁধ ভাঙ্গন যোগাযোগ বিচ্ছিন্ন : ব্যাপক ক্ষয়ক্ষতি