ঢাকাবৃহস্পতিবার , ২০ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

আনোয়ারায় রায়পুরে সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রদর্শনী ও আনন্দ শোভাযাত্রা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২৭ এপ্রিল ২০২৪, ৮:৪৪ অপরাহ্ণ

Link Copied!

ডি এইচ মনসুর, চট্টগ্রাম

আনোয়ারায় ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির পক্ষে সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রদর্শনী ও আনন্দ শোভাযাত্রা বের করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে উপজেলার মধ্য গহিরা বাচা মাঝির ঘাট এলাকায় ব্যতিক্রমধর্মী এ কর্মসূচির আয়োজন করে রায়পুর ইউনিয়ন পরিষদ। এতে রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ কয়েকশ স্থানীয় বাসিন্দা অংশ নেন। রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.আমিন শরীফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেযারম্যন মো. আবু ছৈযদ। বক্তব্য রাখেন রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম জামাল উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু ছাদেক চৌধুরী খোকন,ইউপি সদস্যদের মধ্যে মো.ইসহাক,মো.রফিকুল ইসলাম,আবদুল গফুর,মো.জাহাঙ্গীর আলম, মো.মহিউদ্দীন,তৌহিদুল ইসলাম,নারী ইউপি সদস্য ডলি আকতার, যুবলীগ নেতা জালাল উদ্দীন,জামাল উদ্দীন টিপু, বুলবুল আকতার, নুরুল আবছার, মো.আরমান, মো.আবদুল হান্নান, ওবাইদুল হক মুন্না,ফখরুল ইসলাম জিকু ও শরীফ ছিদ্দিকী প্রমুখ।

বক্তারা বলেন,স্থানীয় সাংসদ ও সাবেক ভূমিমন্ত্রীর একান্ত প্রচেষ্টায় আনোয়ারা-কর্ণফুলী তথা রায়পুর ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে। উপকূলীয় রায়পুরের চারদিকে আজ বেড়িবাঁধ উন্নয়নের মাধ্যমে দৃশ্যপট পাল্টে গেছে। সাধারণ জনগণ থেকে শুরু করে বিভিন্ন এলাকা থেকে আগত পর্যটকরাও দৃষ্টিনন্দন উপকূলের সুফল ভোগ করছেন। ঘূর্ণিঝড় বা জলোচ্ছ্বাসের শঙ্কায় শঙ্কিত রায়পুরবাসী আজ সুরক্ষিত। এই বেড়িবাঁধ নির্মাণের কারণে সাগর পাড়ের জেলেদের জানমাল ও জীবনমানের নিশ্চয়তা শতভাগ। অতিবৃষ্টি ও সাগরে সৃষ্ট জলোচ্ছ্বাসের কারণে যে ফসল ও ফসলের মাঠ ক্ষতিগ্রস্ত হতো,আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের অংশ সাগর উপকূলে আধুনিক বেড়িবাঁধ নির্মাণের ফলে ফসল ও ফসলের মাঠ নিরাপদ আছে। এজন্য সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এলাকাবাসী।

94 Views

আরও পড়ুন

রামুতে স্বামী -স্ত্রীকে রাতের অন্ধকারে জবাই করে হত্যা।

সাজেকে পরিবহন শ্রমিক হত্যাকারীদের গ্রেফতারসহ ৩ দফা আল্টিমেটাম ঘোষণা

কোরবানির গরু নিয়ে বাড়ি ফেরা হলোনা সাংবাদিকের নাতি দোহার

রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধ্বসে ৯ জনের মৃত্যু

কালীগন্জে নবনির্মিত ব্রীজ নিয়ে এলাকাবাসীর চরম দুর্ভোগ

কোরআনের আলোকে কোরবানির ১০ শিক্ষা

বাবা দিবসে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভাবনা

ছাত্রদলের ২৬০ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা

সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ক্রাফট ইন্সট্রাক্টরগণের যথাযথ মূল্যায়ন ও পদায়ন জরুরি -জুবায়েদ মোস্তফা

দোয়ারাবাজারে ভারিবর্ষণ ও পাহাড়ি ঢলে একাধিক স্থানে বেড়িবাঁধ ভাঙ্গন যোগাযোগ বিচ্ছিন্ন : ব্যাপক ক্ষয়ক্ষতি

বাঁশখালীতে বৃক্ষরোপণ কর্মসুচী পালিত

দুই শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ ‘তদন্তে মিলেনি সত্যতা’