ঢাকারবিবার , ১৪ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

আদমদীঘিতে ৪০ দিনের কর্মসুচীর শ্রমিককে কুপিয়ে হত্যা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২৮ জুন ২০২৪, ৩:৪৮ অপরাহ্ণ

Link Copied!

মোঃ মোমিন খান, স্টাফ রিপোর্টার বগুড়া ঃ

বগুড়ার আদমদীঘিতে কায়সার আলী (৬০) নামের ৪০ দিনের কর্মসুচীর এক শ্রমিককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বত্তরা।

গত ২৬ জুন বুধবার দিবাগত গভীর রাতে অন্তাহার দক্ষিনপাড়া মসজিদের সামনে তার রক্তাক্ত লাশ পাওয়া যায়। নিহত কায়সার আলী আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির অন্তাহার গ্রামের মৃত গরিবুল্লার ছেলে।

পরদিন গতকাল বৃহস্পতিবার বেলা ১০ টায় পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে প্রেরন করেন। দুর্বৃত্তদের কোন অপরাধ মূলক কাজ দেখে ফেলায় তাকে খুন করা হয়েছে বলে স্থানীয়দের ধারনা।
পুলিশ ও স্থানীয়রা জানায়, কায়সার আলী একজন দরিদ্র মানুষ, তিনি ইউনিয়ন পরিষদের ৪০ দিনের কর্মসুচীর শ্রমিকের কাজ করতো। রাতে মিনহাজুল নামের এক ব্যক্তি মাছচাষ পুকুর পাহারা দিতেন। গত কয়েক দিন যাবত রাতে পুকুর পাহার বন্ধ করে গ্রামের বিভিন্ন স্থানে আম, জাম ও তাল কুড়াতেন। নিহতের ছেলে আব্দুল মোমিন জানান, তার বাবা গ্রামের সকলের সাথে সুসম্পর্ক ছিল। গত বুধবার রাতে বাড়িতে ঘুমিয়ে ছিল। কোন এক সময় গ্রামের পাশে আম কুড়ানোর জন্য গেলে দুর্বৃত্তরা মসজিদের সামনে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে ফেলে যায়। ভোরে মসজিদের মোয়াজ্জেম আব্দুস ছামাদ ফজরের নামাজের আযান দেয়ার জন্য মসজিদে এসে কায়সার আলীর রক্তাক্ত লাশ দেখতে পেয়ে গ্রামবাসিকে খবর দেন। এদিকে গ্রামবাসিদের ধারনা দুর্বৃত্তদের কোন অপরাধ মূলক ও অসামাজিক কাজ দেখে ফেলায় কায়সার আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হতে পারে।
আদমদীঘি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম মঈন উদ্দিন জানান, খুনের খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান, এ হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও হত্যাকারি শনাক্তের কাজ চলছে।

37 Views

আরও পড়ুন

ইসলামপুরে হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যু বার্ষিকী পালিত

দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত ম’র’দেহ উদ্ধার

কোটা নিয়ে হাইকোর্টের ‍পূর্ণাঙ্গ রায় প্রকাশ

পুলিশি বাঁধা উপেক্ষা করে রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি প্রদান সম্পন্ন

আনোয়ারায় যুবলীগ নেতাকে কু*পিয়ে হ*ত্যা

আদালত ও পুলিশের কথা না মানলে ক্ষমতা প্রয়োগ করা হবে : হুঁশিয়ারি ডিবি কমিশনার হারুনের

কোটা আন্দোলন নিয়ে ছাত্রলীগের নতুন কর্মসূচী

কোটা সংস্কার আন্দোলনে বুটেক্সে শিক্ষার্থীরা

শার্শা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন আব্দুর রহিম সরদার 

ইসলামপুরে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

বর্ষা

হঠাৎ পরিদর্শনে সিভিল সার্জন ; আনোয়ারায় উপজেলা হাসপাতালে অনুপস্থিত ১১ চিকিৎসক