ঢাকাশনিবার , ২ মার্চ ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

আদমদীঘিতে মৎস্য ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা, আটক-২

প্রতিবেদক
নিউজ ভিশন
৩ ডিসেম্বর ২০২৩, ১০:৩৮ পূর্বাহ্ণ

Link Copied!

মো: মোমিন খাঁন, স্টাফ রিপোর্টার (বগুড়া) :
বগুড়ার আদমদীঘিতে হিলমেট ও মাস্ক বাহিনীর হামলায় আব্দুর রশিদ (৬০) নামের এক মাছ ব্যবসায়ীকে ছুরিকাঘাতে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। গতকাল শনিবার (২ ডিসেস্বর) বিকেল সাড়ে ৪টায় আদমদীঘি উপজেলার বাহাদুরপুর গ্রামে এই ঘটনা ঘটে। পরে জনতা আব্দুল রশিদকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতালে ভর্তি করান। আহত আব্দুর রশিদ উপজেলার চাঁপাপুর ইউপির বাহাদুরপুর গ্রামের মৃত কছির উদ্দিনের ছেলে।
ঘটনা ঘটিয়ে পালানোর সময় বিহিগ্রাম বাজারে জনতা তাদের ব্যবহৃত মোটরসাইকেলসহ দুই জনকে আটক করে আদমদীঘি থানা পুলিশে সোপর্দ করেন। আটককৃৃতরা হলেন, নওগাঁ জেলার আত্রাই উপজেলার বড়োনায় গ্রামের আব্দুর রহমান মন্ডলের ছেলে হাফিজ মন্ডল (৪৫) ও পারনওগাঁর ফারুক হোসেনের ছেলে শাহানুর হোসেন (২১)। সম্প্রতি রানীনগর উপজেলার পারইল ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম মাস্টারকে যে কায়দায় হামলা করা হয়েছিল ঠিক একটি সুত্রে আব্দুর রশিদের উপড় এই হামলা হয়েছে বলে প্রত্যক্ষদর্শিরা জানান।
পুলিশ ও স্থানীয়রা জানায়, আদমদীঘির বাহাদুরপুর গ্রামের মৎস্য ব্যবসায়ী আব্দুর রশিদ প্রতিদিনের মতো বাহাদুরপুর গ্রামের পাশে তার মাছচাষ পুকুর দেখভাল করছিল। এসময় ৬ থেকে ৭ জনের একদল হিলমেট ও মাক্স পড়া দুর্বৃত্ত মোটরসাইকেল যোগে বাহাদুরপুর গ্রামে আব্দুর রশিদের বাড়ির পাশে গিয়ে আব্দুর রশিদকে ধালালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্বক জখম করে হত্যার চেষ্টা করে ঘটনাস্থল থেকে দ্রæত পালিয়ে যায়। এরপর হামলাকারিরা বিহিগ্রাম বাজার হয়ে পালানোর সময় স্থানীয় জনতা একটি পালসার মোটরসাইকেলসহ দুই হামলাকারিকে আটক করেন এবং অপর একটি পালসার মোটরসাইকেল ফেলে রেখে কয়েক জন হামলাকারিরা পালিয়ে যায়। চাঁপাপুর ইউপির ওই ওয়ার্ড সদস্য হিটলু বিষয়টি নিশ্চিত করেন।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

164 Views

আরও পড়ুন

জমকালো আয়োজনে রাবি প্রেসক্লাবের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মাদারীপুরে রেটিং দাবা প্রতিযোগিতার উদ্বোধন

দোয়ারাবাজার উপজেলা পরিষদের সম্ভাব্য ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কালামের গণসংযোগ

যশোরবাসীর দাবির মুখে সাবমার্সিবল বিল বাতিল করেছে পৌরসভা কর্তৃপক্ষ

বস্তায় আদা চাষে লাভবান ঝিকরগাছার কৃষক সোবহান

নওগাঁর পত্নীতলায় জাতীয় স্থানীয় সরকার ও জাতীয় পরিসংখ্যান দিবস পালিত

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে ফ্যাশন ও উন্নত প্রযুক্তির সমন্বয়ে পণ্য তৈরিতে জোর হুয়াওয়ের

দশম শ্রেণির সিলেবাসে হবে এসএসসি পরীক্ষা, এইচএসসি হবে দুইবার!

জাবিতে ভর্তিচ্ছুদের পাশে চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি

জাবিতে চট্টগ্রাম জেলা সমিতির ’হেল্প ডেস্ক’

আদমদীঘিতে স্কুল ছাত্রী অ’প’হ’রণ : পিতা পুত্রসহ ৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ

রাবিতে ‘ভেন্ডিং মেশিন’র সেবা পাবে শিক্ষার্থীরা