ঢাকারবিবার , ১৬ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

আগামীর লোহাগাড়ার উন্নয়ন ও অগ্রগতির পরিকল্পনা বিষয়ে মতবিনিময় ও সাংবাদিকদের মিলনমেলা লোহাগাড়ায়

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১২ মে ২০২৪, ৪:২৭ অপরাহ্ণ

Link Copied!

সাত্তার সিকদার, লোহাগাড়া, চট্টগ্রামঃ

লোহাগাড়া সাংবাদিক সমিতির আয়োজনে “আগামীর লোহাগাড়ার” উন্নয়ন ও অগ্রগতির পরিকল্পনা বিষয়ে মতবিনিময় সভা ও সাংবাদিকদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

১২ মে দুপুর ১২ টায় উপজেলার মিডওয়ে ইন রেষ্টুরেন্ট হল রুমে লোহাগাড়া, সাতকানিয়া, চন্দনাইশ, বান্দরবান,লামা,পেকুয়ার কর্মরত সংবাদকর্মীদের উপস্থিতিতে এই মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

লোহাগাড়া সাংবাদিক সমিতির সহ-সভাপতি সাংবাদিক রায়হান সিকদার ও সাধারণ সম্পাদক সাংবাদিক জাহেদুল ইসলামের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লোহাগাড়া সাংবাদিক সমিতির সভাপতি সাংবাদিক আব্দুল জাব্বার ফিরোজ।

মতবিনিময় ও মিলনমেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাদ গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ লিঃ এর ডিএমডি, ইসমাঈল আঞ্জুমান আরা ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান ও নুরুল ইসলাম হাসপাতাল লিঃ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নূরে ইয়াসমিন ফাতিমা (সিআইপি)।

এতে বিশেষ অতিথি ছিলেন আলহাজ্ব মোস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ একে এম ফজলুল হক, মৌলানা গোলাম রসুল কমরী, সাংবাদিক আব্দুল হাকিম চৌধুরী, লোহাগাড়া সাংবাদিক ফোরামের সভাপতি সাংবাদিক এম এম আহমদ মনির, আধুনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিন, চরম্বা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মৌলানা হেলাল উদ্দিন, ব্রিকফিল্ড মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব সরোয়ার কোম্পানি।

প্রধান অতিথির বক্তব্যে নূরে ইয়াসমিন ফাতিমা বলেন, “গাছ লাগাই একটি সুন্দর পৃথিবীর জন্য” এই প্রতিপাদ্য নিয়ে পরিবেশের ভারসাম্য রক্ষায় লোহাগাড়া উপজেলার ৯ ইউনিয়নে এক লক্ষ গাছের চারা রোপণের ঘোষণা করেন। এসময় তিনি আরো বলেন,
শিশুদের যত্ন নিই, সুন্দর ভবিষ্যতের জন্য। বয়স্কদের হাতটা ধরি, যেন আমার হাত কেউ ধরে। লোহাগাড়ায় কোন বৃদ্ধাশ্রম হবেনা হতে দেবেন না বলে জানন তিনি। শিক্ষা, চিকিৎসা, সামাজিক কর্মকাণ্ডে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন তিনি।

এসময় এ্যডভোকেট তাহমিনা সুলতানা, সমাজকর্মী মিসবাহ উদ্দিন রাজিব, অধ্যাপক মুহম্মদ ইলিয়াছ, সাংবাদিক রকসি সিকদার, সাংবাদিক শহিদুল ইসলাম বাবর, সাংবাদিক কাইছার হামিদ, এ্যডভোকেট সেলিম উল্লাহ চৌধুরীসহ লোহাগাড়া সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ ও বিভিন্ন উপজেলার কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

64 Views

আরও পড়ুন