ঢাকামঙ্গলবার , ১৮ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

অল্পের জন্য রক্ষা পেল পঞ্চগড় এক্সপ্রেস এর শত শত ট্রেন যাত্রী

প্রতিবেদক
নিউজ এডিটর
৬ নভেম্বর ২০১৯, ২:১৬ অপরাহ্ণ

Link Copied!

সামিউল আলম/মোস্তাকিম হোসেন, বিরামপুর থেকেঃ
দিনাজপুরের বিরামপুর রেল স্টেশনের অদূরে হঠাৎ রেললাইন ভেঙ্গে যাওয়ায় অল্পের জন্য দুর্ঘটনার কবল থেকে রক্ষা পেয়েছে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী “পঞ্চগড় এক্সপ্রেস”। লাইন মেরামতের পর ১ ঘন্টা ২০ মিনিট বিলম্বে ঐ লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

বিরামপুর রেলস্টেশনের মাস্টার মিজানুর রহমান জানান, খুলনা থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী ৭৪৭নং আপ সীমান্ত এক্সপ্রেস বুধবার সকাল ৬ টা ২৩ মিনিটে বিরামপুর রেলস্টেশনে প্রবেশের সময় ট্রেনের শেষ বগির নিচে বিকট শব্দ হয়। টিটি ইউসুফ আলী বিষয়টি বিরামপুর রেলস্টেশন মাস্টারকে অবহিত করেন।

অপরদিকে ঐ লাইনের পাশ প্রাতঃভ্রমনে যাওয়া লোকজন পলাশবাড়ি রেলগেটের উত্তর পাশে প্রায় দেড় ফুট লাইন ভাঙ্গা দেখতে পেয়ে স্টেশন মাস্টারকে খবর দেন। স্টেশন মাস্টার তাৎক্ষনিক ভাবে বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করেন। এসময় ঐ লাইন দিয়ে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী ৭৯৩নং আপ“পঞ্চগড় এক্সপ্রেস” যাওয়ার কথা ছিল।কিন্তু লাইন ভাঙ্গার খবর পেয়ে রেল কর্তৃপক্ষ পঞ্চগড় এক্সপ্রেসকে পাঁচবিবি স্টেশনে থামিয়ে দেন এবং চিলাহাটি থেকে রাজশাহীগামী ৭৩২নং ডাউন বরেন্দ্র এক্সপ্রেসকে বিরামপুর স্টেশনে দাঁড় করিয়ে রাখেন।

পার্বতীপুর জনসং উপ-সহকারী প্রকৌশলী, পি ডাবলু আই, আব্দুস ছালাম বলেন, হিলি থেকে লাইন মেরামতের লোকজন এসে ১ ঘন্টা চেষ্টা চালিয়ে সাময়িক ভাবে ভাঙ্গা রেল লাইন মেরামতের পর ঐ লাইন দিয়ে পঞ্চগড় এক্সপ্রেস যাওয়ার মাধ্যমে ১ ঘন্টা ২০ মিনিট পর ঐ লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

52 Views

আরও পড়ুন

বাঁশখালীতে বৃক্ষরোপণ কর্মসুচী পালিত

দুই শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ ‘তদন্তে মিলেনি সত্যতা’

লোহাগাড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তিন দোকানিকে অর্থদণ্ড

ঘুমধুমে ইয়াবাসহ ২জন পাচারকারী আটক !!

ঈদুল আযহা : আত্মসমর্পণের এক জ্বলন্ত শিক্ষা

কাপাসিয়ায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

মণিপুরী সমাজ কল্যাণ সমিতির নির্বাচন ১৪ জুন

নাটক নির্মাতা অমিকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর ও মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন

আদমদীঘিতে আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রেল সেবা আধুনিক হলেও কমছে না দালালদের দৌরাত্ম্য

আনোয়ারায় ড্রেনে মিলল অজ্ঞাত যুবকের মরদেহ।