সাতক্ষীরায় পাটকেলঘাটায় এক নারীকে শ্লীলতাহানি করায় বখাটে যুবকের ছয় মাস কারাদন্ড

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১১:০১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০১৯

শেখ রিপন, সাতক্ষীরাঃ

সাতক্ষীরার-খুলনা মহাসড়কের পাটকেলঘাটা কুমিরা ইউনিয়ন পরিষদের পাশ দিয়ে ইটের রাস্তায় ফাঁকা পেয়ে এক নারী কে শ্লীলতাহানি করেছে এক বখাটে যুবক।
বৃহস্পতিবার(২৬ সেপ্টেম্বর) দুপুর ২:০০ ঘটিকায় ইউনিয়ন পরিষদের পাশ দিয়ে কমিউনিটি সেন্টারগামী ইটের রাস্তায় কবির সারদার এর কন্যা শিল্পী খানম(২১) দর্জি কাজ শেষে রাস্তা দিয়ে বাসায় ফেরার পথে একা পেয়ে থানার তৈলকূপী গ্রামের আফসার মোল্যার বখাটে যুবক ইয়াছিন মোল্লা(২৪) শ্লীলতাহানি করে। পরে স্থানীয় কয়েকজন মিলে বখাটে যুবকে ধরতে সক্ষম হয়।
পরে তালা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট খন্দকার রবিউল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনাটি সকলের সম্মুখে উদঘাটন করেন। পাটকেলঘাটা থানার উপ-পরিদর্শক তার বিরুদ্ধে অভিযোগ দাখিল করেন ও অভিযোগের বিষয়ে আসামিকে পড়ে শোনালে ইয়াছীন মোল্যা তার দোষ স্বীকার করেন। আসামি নিজের দোষ স্বীকার করায় তাঁকে দন্ডবিধি, ১৮৬০ আইনের ৫০৯ ধারায় ছয় মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়।
তালা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম উপস্থিত সকলকে সর্তক করে বলেন, এ রকম ঘটনা যদি ভবিষ্যতে আর কেউ ঘটানোর চেষ্টা করে