বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

সাতক্ষীরায় নির্বাচন পরবর্তী সহিংসতায় ইউপি চেয়ারম্যান সহ ১২ জন গুলিবিদ্ধ, পুলিশের ফাকা গুলি

জানুয়ারি ৬, ২০২২
প্রিন্ট
নিউজ ভিশন

শেখ রিপন সাতক্ষীরা প্রতিনিধি ঃ
নির্বাচন পরবর্তীয় সহিংসতায় সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নে প্রতিপক্ষের গুলিতে নবনির্বাচিত চেয়ারম্যান ডালিম সহ ১২ জন আহত হয়েছেন। তাদের সবাইকে সাতক্ষীরার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৭-৮ রাউন্ড গুলি ছুড়েছে বলে জানিয়েছে।
আজ বৃহস্পতিবার সকাল ৯টায় সহিংসতার এই ঘটনা ঘটে খাজরা ইউনিয়নের গদাইপুর গ্রামে তুয়ারডাঙা ব্রীজের মুখে। জানা গেছে, নবনির্বাচিত আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম তার সহযোগী কয়েকজন ইউপি সদস্যকে সাথে নিয়ে গদাইপুর গ্রামে অসুস্থ এক কর্মীকে দেখতে যাচ্ছিলেন। এসময় পরাজিত প্রার্থী অহিদুল ইসলামের বাড়ির ছাদের ওপর থেকে তাদের লক্ষ্য করে গুলিবর্ষন করা হয়। দফায় দফায় গুলির মুখে এলাকাজুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এসময় কমপক্ষে ১২ জন আহত হন। আহতদের মধ্যে রয়েছেন চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম, রাসেল, সালাম মোল্লা, আসলাম, টুকু, ইমাম গাজী, মোল্লা সিরাজুল, আফসার আলী, হান্নান মোল্লা সহ কয়েকজন। তাদেরকে সাতক্ষীরা হাসপাতালে পাঠানো হয়েছে।
শাহনেওয়াজ ডালিম ও তার সহযোগীরা অভিযোগ করে বলেছেন, পরাজিত প্রার্থী অহিদুল ইসলাম নিজেই তার বাড়ির ছাদের ওপর থেকে গুলি করেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। উত্তেজনা থামাতে ৭-৮ রাউন্ড ফাকা গুলি ছোড়া হয়েছে বলে আশাশুনি থানার ওসি গোলাম কবির জানিয়েছেন।
ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) গোলাম কবির আরও জানান, এখন পরিস্থিতি শান্ত রয়েছে। কাউকে এখনও গ্রেফতার করা যায়নি। সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত টানা ২ ঘন্টার সহিংসতায় ৮ জন আহত হয়েছেন বলে তিনি দাবি করেছেন।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।