বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

সাংবাদিক পরিচয়ধারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব

নভেম্বর ২৬, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

মোঃ নাঈম মিয়া,(কিশোরগঞ্জ)প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জে ‘‘৭১ বাংলা’’ টিভির স্টিকার যুক্ত প্রাইভেটকার থেকে ৮৭ কেজিগাঁজা ও ০২ বোতল হুইস্কি‘সহ ০২ জন সাংবাদিক পরিচয়ধারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে প্রেস-ব্রিফিংয়ে এ তথ্য জানান র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।

আটক দুই ব্যক্তি নিজেদের ‘৭১ বাংলা’ নামে একটি টিভি চ্যানেলের সাংবাদিক বলে র‌্যাবের কাছে পরিচয় দেয়। ‘‘৭১ বাংলা’’ টিভি স্টিকার লাগানো প্রাইভেট কারে সাংবাদিক পরিচয়ধারী মোঃ আমিনুল ইসলাম বুলবুল(৩৭), পিতা-মৃত মহর আলী মুন্সি, সাং-কয়া,থানা- জীবননগর, জেলা- চুয়াডাঙ্গা, বর্তমান ঠিকানা- মিরপুর-১, নিউসি-ব্লক, বাসানং-৬/৭, রোড নং-২৫, মোঃ সামছু আমিন এর বাসার ভাড়াটিয়া, থানা- শাহআলী, ডিএমডি, ঢাকা,আরেকজন হল মোঃ সোহান(২২), পিতা-আবুল হাশেম, সাং-এখলাসপুর, থানা-ফরিদগঞ্জ, জেলা-চাঁদপুর, বর্তমান ঠিকানা-জনতা হাউজিং ৭০৭ বস্তি, কুদ্দুস মিয়ার বাসার ভাড়াটিয়া, থানা- মিরপুর,ঢাকা।এ সময় তাদের কাছে দুই বোতল বিদেশি মদও উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার আক্কাছ আলীসহ র‌্যাবের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।