বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

সাংবাদিক নির্যাতন, নিপীড়ন বন্ধ ও সাংবাদিকদের অধিকার আদায়ে কাজ করবে জেলা প্রেসক্লাব

নভেম্বর ২৬, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

সংবাদ বিজ্ঞপ্তি

কক্সবাজার জেলা প্রেস ক্লাব গঠনকল্পে ঈদগাঁওয়ের কর্মরত সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ নভেম্বর) বিকেল সাড়ে ৩ টার দিকে ঈদগাঁও পাবলিক লাইব্রেরীতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম জেলা সহ-সভাপতি , ঈদগাঁও প্রেসক্লাব সভাপতি মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে (বিএমএসএফ) ঈদগাঁও শাখার আহ্বায়ক ও ঈদগাঁও প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি শেফাইল উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা কক্সবাজার জেলার প্রবীণ সাংবাদিক ও বিএমএসএফ জেলা শাখার সভাপতি ফজলুল কাদের চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা (বিএমএসএফ) এর সংগ্রামী সাধারণ সম্পাদক মোহাম্মদ শহিদুল্লাহ , অর্থ সম্পাদক জাহেদ হাসান,সাংস্কৃতিক সম্পাদক পূর্ণ বর্দন বড়ুয়া ।

এ সময় বক্তব্য রাখেন ঈদগাঁও প্রেসক্লাব সহ সভাপতি জাহাঙ্গীর বাঙ্গালী, সহ সভাপতি তৈয়ব জালাল, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম আজাদ,প্রেসক্লাব সহ সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিন,(বিএমএসএফ ) ঈদগাঁও শাখার সাধারণ সম্পাদক আবু হেনা সাগর, ঈদগাঁও সাংবাদিক ফোরামের সহ সভাপতি বজলুর রহমান, জিকক্স টিভি র সম্পাদক ও এশিয়ান টিভির ঈদগাঁও প্রতিনিধি উসমান গনি ইলি,(বিএমএসএফ ) সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন পিন্টু, আজিজুর রহমান রাজু, প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, সাংবাদিকদের অধিকার আদায়ে আমরা কাজ করে যাবো । কোন অপশক্তি আমাদের স্তব্ধ করতে পারবে না । কোন নিরপরাধ সাংবাদিকদের উপর মিথ্য মামলা ও হয়রানি করা হলে সারা দেশে একযোগে প্রতিবাদের ঝড় উঠবে। সকল সাংবাদিকদের নিয়ে কক্সবাজার জেলা প্রেসক্লাব গঠন করা হবে।
এবং সকল সাংবাদিকদেরকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান ।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।