সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

সরকার খালেদা জিয়ার মুক্তি চায় না: ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল।

নভেম্বর ২০, ২০১৯
প্রিন্ট
নিউজ ভিশন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

গণ অভ্যূথানের মধ্য দিয়ে এই সরকারের পতন ঘটাতে হবে। সরকার চায়না খালেদা জিয়া জেল থেকে মুক্তি পাক। কৌশলে তাকে আটকে রাখা হয়েছে। ২০ নভেম্বর (বুধবার) সকালে ঠাকুরগাঁওয়ের তাতিপাড়াস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, যে মামলায় খালোদা জিয়াকে আটক করে রাখা হয়েছে তা সাজানো একটি মামলা। এই মামলায় খালেজা জিয়ার জামিন পাওয়ার আইনগত অধিকার রয়েছে।

মির্জা ফখরুল বলেন, দেশে সুশাসন নেই, রাষ্ট্রীয় ব্যবস্থা ভেঙ্গে পড়েছে। বাজারে পেঁয়াজ, লবনসহ নিত্য প্রয়োজনিয় জিনিস পত্রে নিয়ন্ত্রন রাখতে পাড়ছে না সরকার।

রোহিঙ্গা প্রসঙ্গে ব্যাঙ্গ করে বলেন, তারা নাকি ভালবাসা দিয়ে এই সমস্যার সমাধান করবে। তিনি আরও বলেন, ভারত আমাদের মিত্র রাষ্ট্র, কিন্তু সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষীরা বাংলাদেশীদের নির্মম ভাবে গুলি করে হত্যা করছে। এ ব্যাপারে সরকারের পক্ষ থেকে কোন জড়ালো প্রতিবাদ জানানো হচ্ছে না ।

এ সময় জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন, সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, জেলা যুবদল সভাপতি চৌধুরি মাহেবুল্ল্যা আবু নুর সহ বিএনপি’র নেতৃবৃন্দ এবং জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।