সরকারী নাজিম উদ্দিন কলেজে বহিরাগত প্রবেশ নিষেধের দাবীতে সোচ্চার শিক্ষার্থীরা

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১১:৪৬ পূর্বাহ্ণ, অক্টোবর ২, ২০১৯

কলেজ প্রতিনিধি ;

সরকারি নাজিম উদ্দিন কলেজ প্রশাসনের কাছে সাধারণ ছাত্রদের দাবী, ক্যাম্পাসে বহিরাগতদের প্রবেশ নিষেধ করতে হবে,ক্যাম্পাসের শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে প্রশাসনকে কঠিন সিদ্ধান্ত নিতে হবে।
সাধারণ ছাত্রদের সাথে কথা বললে তারা জানায়- আমাদের একটাই দাবি- আমাদের প্রিয় ক্যাম্পাসের শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে অতি দ্রুত কঠোর আইনি প্রক্রিয়া গ্রহণ করুন।। বহিরাগত (যারা ছাত্র-ছাত্রী না) লোকদের কলেজ ক্যাম্পাসে মধ্যে ঢুকতে না পারে কঠোর ব্যবস্থা নিন।

ক্যাম্পাসের চারদিকে সিসি ক্যামেরা দিন যাতে কেউ ষড়যন্ত্র মুলক কর্মকান্ড করে পরিবেশকে ঘোলাটে কর‍্যে ষড়যন্ত্র করতে না পারে।
সম্প্রতি ক্যাম্পাসে সংঘটিত ঘটনার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হওয়া বিভিন্ন ভিডিও ও স্থির চিত্রে দেখা যায়, বহিরাগত কিছু লোক ছাত্রদের উপর হামলা করছে, যা অতীব দুঃখজনক।
এসব ফুটেজ ও ছবি দেখে তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে হবে। অন্যথায় বহিরাগত সন্ত্রাসীরা ভবিষ্যতে আরও বড় ঘটনা ঘটাতে পারে ক্যাম্পাস অবৈধভাবে প্রবেশ করে।

সাধারণ শিক্ষার্থীরা আরো দাবী করেন,
কলেজ প্রশাসনের দৃষ্টি রাখা দরকার প্রত্যেক বিভাগের শিক্ষক-গণ তাদের ছাত্র-ছাত্রীদের পাঠ্যবইয়ের অনুশীলনের পাশাপাশি নৈতিক আচরণের তাগিদ এবং শিক্ষার্থীদের অনৈতিক কোন কর্মকান্ড যাতে ক্যাম্পাসে করতে না পারে তার দিকে নজরদারি বাড়া।
তবেই ঐতিহ্যের ধারক বাহক এই কলেজের শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকবে এবং আগামীর সোনার বাংলা গড়বে যোগ্য নাগরিক তৈরীতে গুরুত্বপূর্ন অবদান রাখবে।