ঢাকা২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সরকারি কাজে বাধা দানের অভিযোগে চেয়ারম্যান ও মেম্বার এর বিরুদ্ধে থানায় মামলা

প্রতিবেদক
নিউজ ভিশন

এপ্রিল ১১, ২০২২ ১:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

মো জহরুল ইসলাম( জীবন ) হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের হরিপুরে সেটালমেন্ট অফিসের এজলাসে জায়গা জমির আপত্তির শুনানির সময় বে আইনি জনতায় দলবদ্ধ হয়ে অফিসে প্রবেশ করে চাদা বাজির উদ্দেশ্য সরকারি কাজে বাধা দান, সরকারি কর্মচারী কে ইচ্ছা কৃত ভাবে হত্যার উদ্দেশ্য আঘাত প্রদান, ক্ষতি ও ভয়ভীতি প্রদর্শন হুকুম এর অপরাধে হরিপুর থানায় চেয়ারম্যান ও ওয়াড সদস্যসহ ৪ জন কে আসামি করে থানায় মামলা করেছেন উপ–সহকারি সেটেলমেন্ট অফিসার ফেরদৌস খান।

মামলার আসামিরা হলেন হরিপুর উপজেলার বিএনপির সর্মথীত ৫ নং হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, তোররা সোলাহার গ্রামের হাসাদ আলীর ছেলে জয়নুল ইসলাম ৫নং ইউপি ওয়াড সদস্য ফজলু, রানিসংকেল উপজেলার পশ্চিম কালুগ্রায় গ্রামের আব্দুর রহমান এর ছেলে আবু তাহের।

ঘটানাটি ঘটেছে গত ৭ এপ্রিল বৃস্পতিবার হরিপুর সেটেলমেন্ট অফিসে। বাদীর এজহার সূত্রে জানা যায় গত বৃস্পতিবার হরিপুর সেটেলমেন্ট অফিসে উপ–সহকারী সেটেলমেন্ট অফিসার ফেরদৌস খান তার এজলাসে বিচার কার্য পরিচালনা করছিলেন। এ সময় পূর্ব পরিকল্পিত ভাবে উক্ত ব্যক্তিগন আপত্তি নথিকে কেন্দ্রে করে শুনানি চলা কালে বে আইনি জনাতা দলবদ্ধ হয়ে সেটেলমেন্ট অফিসে অনাধিকার প্রবেশ করে আমাকে হত্যার উদ্দেশ্য আঘাত, চাদাবাদী, সহ সরকারি কাজে বাধা ও অফিসের ক্ষয়ক্ষতি হুমকি প্রদর্শন করেন। এ সময় অফিসের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।বিষয় টি তৎক্ষনাত কতৃপক্ষকে জানানো হয়। এবং তাদের নির্দেশনা অনুযায়ী গত শনিবার হরিপুর থানায় এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। হরিপুর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন বাদীর লিখিত ইজহার পেয়ে থানায় একটি মামলা রজু করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট