সবুজ বাংলাদেশ” হাজীগঞ্জের হাটিলা পশ্চিম ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন।

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি :

Advertisement

জাতীয় পরিবেশবাদী সংগঠন সবুজ বাংলাদেশ ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়ন শাখার আহবায়ক কমিটি ঘোষণা করেছেন হাজীগঞ্জ উপজেলা অাহ্বায়ক কমিটি। ২৯ জুলাই বুধবার বিকেল ৫:০০ টায় একটি প্রেস রিলিজের মাধ্যমে সবুজ বাংলাদেশ বিষয়টি নিশ্চিত করেন।

কমিটিতে আহ্বায়ক হিসেবে তানভির সরকার এবং সদস্য সচিব রাশেদ মুন্সী সহ যুগ্ন আহ্বায়ক হিসেবে রয়েছেন- শাকিল বকাউল, আব্দুল্লাহ আল নোমান, মাহবুব আলম পাটোয়ারী, আল আমিন, হৃদয় পাটৌয়ারী , ইসমাইল হোসেন, রিয়াদ হোসেন, শাকিল মজুমদার, জামসেদুল ইসলাম জিসান, , রায়হান সরকার ,সজিব।
এছাড়াও সদস্যরা হলেন- তানভীরুল ইসলাম ইমন, অাল মাহমুদ, নজরুল বেপারি, মোস্তফা কামাল, আরাফাত বেপারি , শাহাদাত গাজী, নিসাত বেপারি,আকরাম খান, ইয়াছিন হোসেন, রনি মোল্লা, ফয়েজ হসেন, অাব্দুল্লাহ মোল্লা,হৃদয় বকাউল, সবুজ হোসেন, বাহার উদ্দিন কবির , মেহেদি ব্যপারি, আরাফাত গাজী, তানজীর আহমেদ ফাহিম, রবিউল আউয়াল খন্দকার, তারেক মিয়াজি ,নাছিম হোসেন , রাশেদ ব্যপারি, ওমর ফারুক,সাকিব বকাউল, ইয়াছিল মোল্লা,অন্তু সরদার , তানভির বকাউল, মেহেদি হাসান গাজী।

হাজীগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক জনাব আসাদুজ্জামান শুভ বলেন , তিন মাসের জন্য ১১ নং হাটিলা পশ্চিম ইউনিয়ন শাখার আহবায়ক কমিটি ঘোষণা করা হলো। কার্যক্রমের ভিত্তিতে পূর্ণাঙ্গ কমিটি দেওয়া হবে।

তিনি আরো বলেন সবুজ বাংলাদেশ পরিবেশ, কৃষি, মাদকবিরোধী আন্দোলন, এবং যুব উন্নয়ন নিয়ে সারা দেশে কাজ করে যাচ্ছে এক ঝাঁক তরুনদের অংশগ্রহণে। ইনশাআল্লাহ এ কাজ সবসময় অব্যাহত থাকবে।