ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

মহেশখালীতে ঘূর্ণিঝড় হামুন প্রভাবে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা দিলো কোডেক

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৪ ফেব্রুয়ারি ২০২৪, ৫:৪৬ অপরাহ্ণ

Link Copied!

মহেশখালী প্রতিনিধি:-

মহেশখালী উপজেলায় ঘূর্ণিঝড় হামুন ক্ষতিগ্রস্ত ৫৫০ পরিবারকে আর্থিক ও পরিবার সামগ্রী সহায়তা বিতরণ করলেন বেসরকারি সংস্থা কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (কোডেক)।

রবিবার (১২ই ফেব্রুয়ারি) দুপুরে দ উপজেলার কালারমারছড়া ইউনিয়ন পরিষদের হল রুমে আনুষ্ঠানিকভাবে ৫৫০ জন ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ১৮৩ জনকে পাঁচ হাজার পাঁচশত টাকা (বিকাশ) আর্থিক সহায়তা ও ১৮৩ জনকে শাড়ি,লঙ্গী,টটস লাইট সমগ্রী এবং ১৮৪ জনকে হাইজিন কিস বিতরণ করেন।

আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে কালারমারছড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু আহমদ’র সভাপতিত্বে ও মিজানুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর্কি মারমা।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অর্চনা পাল,ডিরেক্টর (কোডেক)। এতে আরও উপস্থিত ছিলেন মনিরুজ্জামান,হাসিবুল ইসলাম, মুহাম্মদ রাকিদ চৌ, কামরুল হাসান,খাদিজা আক্তার,রবিউল সিকদার, মুহাম্মদ আরিফ সহ ইউনিয়ন পরিষদের মেম্বার ও স্থানীয় আওয়ামী লীগের গন্যমান্য ব্যাক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠান হামুন সাইক্লোন রেসপন্স কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (কোডেক) প্রকল্প ব্যবস্থাপক, সাখাওয়াত হোসেন’র সার্বিক তত্ত্বাবধানে পরিচালিত হয়।

এতে বক্তারা বলেন কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার কোডেক একটি বেসরকারি উন্নয়ন সংস্থা অক্সফ্যাম বাংলাদেশ দাতাগোষ্ঠীর সহায়তায় সারাদেশের ন্যায় কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নে কোডেক হামুন সাইক্লোন রেসপন্স প্রকল্প বাস্তবায়ন করে আসছে। “কোডেক” যে-কোন দুর্যোগের সময় অতীতের ন্যায় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাবে।

144 Views

আরও পড়ুন