ঢাকাশুক্রবার , ২৬ জুলাই ২০২৪
  1. সর্বশেষ

ভূজপুর স্টুডেন্টস’ ফোরাম, চবি’র নেতৃত্বে হানিফ-ইব্রাহীম-মাহাদী

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১১ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ণ

Link Copied!

চবি প্রতিনিধি :

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়রনরত ভূজপুরস্থ শিক্ষার্থীদের সংগঠন ভূজপুর স্টুডেন্টস’ফোরাম চবি’র নতুন কার্যনিবার্হী কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল(০৯,ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭.০০ ঘটিকায়
চট্টগ্রাম শহরে ২নং গেইটস্থ দ্য ডাইনিং বেল রেস্টুরেন্টে ভূজপুর স্টুডেন্টস’ ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর কাউন্সিল:-২০২৩-২৪ খ্রি. সম্পন্ন হয়েছে।

ফোরামের সভাপতি জাহেদ হাছানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম. ইলিয়াছ সানি মুন্নার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফোরামের অন্যতম উপদেষ্টা ও ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি এর এভিপি মুহাম্মদ ইব্রাহিম, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফার্মাসি বিভাগের সহকারি অধ্যাপক রাশেদুল ইসলাম, ফোরামের সাবেক সভাপতি ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক এর অফিসার ফরিদুল ইসলাম চৌধুরী, সাবেক সভাপতি এবং বাংলাদেশ কৃষি ব্যাংক এর অফিসার ও ৪৩ তম বিসিএস (অডিট অ্যান্ড অ্যাকাউন্ট) সুপারিশপ্রাপ্ত রব্বানী বোরহান, সাবেক সভাপতি ও ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি কানাইঘাট শাখার জুনি:অফিসার মুহাম্মদ মহিউদ্দিন, সাবেক সহসভাপতি ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নাজমা আক্তার রিমা, সাবেক সাধারণ সম্পাদক নেওয়াজ বাবু চৌধুরী, ফোরামের সাবেক সভাপতি ইয়াছিন আরাফাত তুষার, সাবেক সাধারণ সম্পাদক মনজুর লিমন, ফোরামের সাবেক সহ-সভাপতি এবং নববাক চবি এর সাধারণ সম্পাদক আবু জাফর এবং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আরমান উদ্দিনসহ ফোরামের সবেক-বর্তমান নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নির্বাচনের মাধ্যমে আহমেদ হানিফকে সভাপতি, ইব্রাহীম মাহমুদকে সাধারণ সম্পাদক এবং উসমান আল মাহাদীকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করেন কাউন্সিল:২৩-২৪ এর নির্বাচন কমিশন।

184 Views

আরও পড়ুন

ঢাবির ভিসি চত্বরে গায়েবানা জানাযা অনুষ্ঠিত

মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে ছাত্রলীগের হামলা : ৫ শিক্ষার্থী আহত

সারাদেশে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ছাত্রলীগ পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত প্রত্যাহার 

চেয়েছিলাম অধিকার, হয়ে গেলাম রাজাকার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার।

কোটার আ‌ন্দোল‌নে

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা রাবি, হল ত্যাগের নির্দেশ।

আবাসিক হল বন্ধ ঘোষণার প্রতিবাদে রাবিতে বিক্ষোভ মিছিল।

শিবপুরে কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ কর্মসূচি

জামালপুরে ছাত্রলীগের সমাবেশে কর্মীর ছুরিকাঘাতে নেতা জখম ও রক্তাক্ত

স্কুল-কলেজ বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরিক্ষা

শিক্ষার্থীদের নিরাপত্তায় ইবির বঙ্গবন্ধু হলের পকেটগেট বন্ধ করলো প্রশাসন