ঢাকাশুক্রবার , ১ মার্চ ২০২৪
  1. সর্বশেষ

বিদ্যুৎহীন পরিবারকে আলোকিত করলো দুরন্ত মাদারীপুর

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২৩ নভেম্বর ২০২৩, ৯:৪৮ অপরাহ্ণ

Link Copied!

সৌরভ, মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুর জেলার পাঁচখোলা ইউনিয়নের জাফরাবাদ গ্রামের এক বিদ্যুৎহীন পরিবারে পাশে দাঁড়ালো অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন “দুরন্ত মাদারীপুর”।

২৩শে নভেম্বর ২০২৩ ইং রোজ বৃহস্পতিবার সকাল ১০.৪৫ মিনিটে মাদারীপুর এক ঐতিহাসিক শকুনী লেকপাড়ে শহিদ কানন চত্তরে এক বিদুৎহীন পরিবারের কর্তা ফিরোজ ফকিরের হাতে বৈদ্যুতিক সরঞ্জাম তুলে দেন অত্র সংগঠনে সদস্যরা।

এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক আসাদুল ইসলাম।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবা অধিদপ্তরের সহকারী পরিচালক আফজাল হোসেন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন মাদারীপুর মৈত্রী মিডিয়ার সাধারণ সম্পাদক ও দুরন্ত ব্লাড ব্যাংকের সহকারি পরিচালক এসএম আরাফাত হোসেন, দৈনিক সংবাদ সারাবেলা প্রতিনিধি ইমদাদুল হক মিলন ও দুরন্ত মাদারীপুরের উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক মিজানুর রহমান ও শাহিন, উপদেষ্টা বিশিষ্ট সমাজ সেবিকা বিলকিস ফেরদৌস, সহ-সভাপতি নাঈম হোসেন সেলিম এর নেতৃত্বে উপহার অনুষ্ঠান সম্পন্ন হয়।

এতে আরও উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক সাগর আহমেদ, সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন, রাজিব, মাদারীপুর জেলার নিউজ ভিশন বিডি প্রতিনিধি ও দুরন্ত মাদারীপুরে উপ শিক্ষা বিষয়ক সম্পাদক মফিজুল ইসলাম সৌরভ সহ বেশ কয়েকজন সেচ্ছাসেবক উপস্থিত ছিলেন।

বিদ্যুৎ সামগ্রী পেয়ে অনুভুতি ব্যক্ত করতে গিয়ে
ফিরোজ ফকির চোখের পানি ছেড়ে সাংবাদিকদের কাছে জানান–আমি বৈদ্যুতিক মালামাল পেয়ে আনন্দে দিশেহারা হয়ে পড়েছি,দুরন্ত মাদারীপুরের স্বেচ্ছাসেবকরা আমাকে উপহার দিয়েছে আজ থেকে আমার অন্ধকার ঘরটি আলোতে জ্বলবে, তাঁদের জন্য আল্লাহর কাছে দোয়া রইল ”

এই সময় মুঠেফোনে দুরন্ত মাদারীপুর সুপার এডমিন ও প্রধান সমন্বয়ক কবির হোসেন বলেন-দুরন্ত মাদারীপুর এর প্রধান উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক ওয়াদুদ জনি চাচা এবং ভারপ্রাপ্ত সভাপতি তরুন সমাজসেবক জহিরুজ্জামান জুয়েল বাঘা ভাইয়ের পরামর্শ এবং নির্দেশনায় উক্ত আয়োজনের উদ্যোগ নেওয়া হয়।

দুরন্ত মাদারীপুরের এডমিন এবং কমিটির সদস্যদের সকলের সহায়তায় উক্ত আয়োজন করা হয়েছে। আমার অনুরোধ থাকবে আমাদের এমন উদ্যোগের মাধ্যমে উচ্চবিত্ত লোকদের ম্যাসেজ দিতে চাই’ সমাজে যারাই উচ্চবিত্ত লোক রয়েছে অবশ্যই তাঁদের মতো অসহায় লোকদের পাশে এগিয়ে আশার অনুরোধ করছি।

256 Views

আরও পড়ুন

আদমদীঘিতে স্কুল ছাত্রী অ’প’হ’রণ : পিতা পুত্রসহ ৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ

রাবিতে ‘ভেন্ডিং মেশিন’র সেবা পাবে শিক্ষার্থীরা

মাইশা নিশির কবিতা “অপেক্ষা”

মুক্তা গোপের কবিতা ” উড়াল”

দোয়ারাবাজার সীমান্তে অপরাধ রোধে মতবিনিময় সভা

নওগাঁয় প্রাইভেট কার থেকে ৭২ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ১

সীমান্তে সম্প্রীতি ও উন্নয়নে ১১ বিজিবির মানবিক সহায়তা !!

রাজশাহী এডভোকেট বার এসোসিয়েশন নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলের পরিচিত সভা অনুষ্ঠিত।

শেরপুরে আগুনে পুড়ে সাবেক মহিলা মেম্বারসহ নিহত-২

রামুতে ‘দৈনিক সকালের সময়’ পত্রিকার বর্ষপূর্তি উদযাপন

শেরপুরে আগুনে পুড়ে সাবেক মহিলা মেম্বারসহ নিহত-২

ভারত-বাংলাদেশের সম্পর্ক বন্ধুত্বের, এ সম্পর্ক দিন দিন আরও বৃদ্ধি পাচ্ছে