ঢাকারবিবার , ১৬ জুনe ২০২৪
  1. সর্বশেষ

বাশঁখালীতে সংবর্ধিত হলেন ঢাবি ছাত্রলীগ নেতা তানজির

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৩ মার্চ ২০২৪, ১০:২১ পূর্বাহ্ণ

Link Copied!

নিজস্ব প্রতিনিধি :

সম্প্রতি ঘোষিত ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটিতে “উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক” মনোনীত হওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয় মাষ্টার দা সূর্য সেন হল শাখা ছাত্রলীগের অর্থ সম্পাদক চট্টগ্রাম এর কৃতি সন্তান,মেধাবী ছাত্রনেতা,তানজিরুল ইসলাম এর বাঁশখালীতে আগমন উপলক্ষে বাঁশখালী উপজেলা ছাত্রলীগ,পৌরসভা ছাত্রলীগ ও বাঁশখালী ডিগ্রি কলেজ ছাত্রলীগের যৌত উদ্যোগে সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

চট্টগ্রাম বাঁশখালীতে তার নিজ বাড়িতে আগমন উপলক্ষে মোটর সাইকেল র‍্যালীর মধ্য দিয়ে তৈলারদ্বীপ ব্রীজে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

র‍্যালী ও সংবর্ধনা পরবর্তী বাঁশখালী শাখা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন সর্বস্তরের নেতা কর্মিদের ফুলেল শুভেচ্ছা ভূষিত হয় তানজির।
এলাকার কৃতি সন্তান বাঁশখালীতে নতুন পরিচয়ে আসার খবর শুনে তার মা সহ পাড়া-প্রতিবেশী ও ছাত্রলীগের নেতা কর্মীরা ফুল নিয়ে বরণ করতে অপেক্ষমান ছিল। এসময় তানজিরের মা তাকে দেখা মাত্রই ফুল দিয়ে বরণ করে বুকে টেনে নেয় যা একটি আবেগঘন ও উৎসব মুখর পরিবেশ সৃষ্টি করে।

সংবর্ধিত অতিথির বক্তব্যে তানজিরুল ইসলাম বলেন
“আমি আপনাদের এই জনপদের মাটিতে বেড়ে উঠা একজন,এ গায়ের মাটি ও নিঃশ্বাসের সাথে আমার অস্তিত্ব লুকিয়ে আছে”

তিনি আরো বলেন, আমি বিশেষ কেউ নই। আমি এই মাটি ও আপনাদেরি সন্তান। আপনাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে এই জনপদে বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠার সংগ্রাম করে যাবার প্রত্যয় নিয়ে এসেছি।আপনাদের ভালোবাসার কাছে চির ঋণী হয়ে থাকলাম।

তিনি সবাইকে ধন্যবাদ জানিয়ে বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠায় একসাথে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

107 Views

আরও পড়ুন