ঢাকারবিবার , ১৬ জুনe ২০২৪
  1. সর্বশেষ

বাঁশতলা চৌধুরী পাড়া শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মিজানুর রহমান ভুইয়া

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৩ মার্চ ২০২৪, ৬:০২ অপরাহ্ণ

Link Copied!

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি :

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাঁশতলা চৌধুরী পাড়া শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক মিজানুর রহমান ভুইয়া বাবুল।

রবিবার দুপুরে বাঁশতলা চৌধুরী পাড়া শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সভাপতি গঠনকল্পে বিদ্যালয় সভা কক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো মজিবুর রহমান।

এ সময় দাতা সদস্য জহিরুল ইসলাম জুলহাস, বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) জসিম আহমেদ চৌধুরী রানা, অভিভাবক সদস্য প্রতিনিধি সাংবাদিক এম এ মোতালিব ভুইয়া, মো:সফর আলী,সৈয়দ মাসুদ রানা,মো:হুমায়ুন কবির বাবুল, সাধারণ শিক্ষক প্রতিনিধি হযরত আলী, মো:মতিউর রহমান উপস্থিত ছিলেন।

অভিভাবক প্রতিনিধি সৈয়দ মাসুদ রানা সভাপতি হিসেবে বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক মিজানুর রহমান ভুইয়া বাবুল এর নাম প্রস্তাব করেন। সকল প্রতিনিধি ও শিক্ষক প্রতিনিধিরা সর্ব সম্মতিক্রমে মিজানুর রহমান ভুইয়া বাবুলকে সভাপতি হিসেবে সমর্থন করেন। নির্বাচিত বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যরা পরবর্তী দুই বছর বিদ্যালয় পরিচালনা করবেন।

ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি মিজানুর রহমান ভুইয়া বাবুল বলেন, বাঁশতলা চৌধুরী পাড়া শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় উপজেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জন্য সবাই দোয়া করবেন ও সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করি।

76 Views

আরও পড়ুন