ঢাকাশুক্রবার , ২৬ জুলাই ২০২৪
  1. সর্বশেষ

পেকুয়ায় তারুণ্য উজানটিয়ার ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১০ এপ্রিল ২০২৪, ১:৫১ পূর্বাহ্ণ

Link Copied!

হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টার :

কক্সবাজারের পেকুয়া উপজেলাধীন উজানটিয়া ইউনিয়নের তারুণ্য উজানটিয়া সংগঠনের প্রথম বারের মতো ইফতার মাহফিল অনুষ্ঠিত।

৯ এপ্রিল (মঙ্গলবার) উজানটিয়া ভূমি অফিস সংলগ্ন মাঠে এই ইফতার মাহফিল সম্পূর্ণ হয়। উক্ত ইফতার মাহফিলে শত শত তরুণদের মাঝে উপস্থিত হয়ে একাগ্রতা প্রকাশ করেন উজানটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম শাহ জামাল, মাস্টার মোহাম্মদ হানিফ,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্রনেতা তৌহিদুল ইসলাম জিমেল,সমকালের পেকুয়া উপজেলা প্রতিনিধি বেলাল উদ্দিন, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মুনির উদ্দিন রিহান,জিয়া উদ্দিন আরমান, ঢাকা পোস্ট এর চট্টগ্রামের স্টাফ রিপোর্টার মিজানুর রহমান, কালবেলা পত্রিকার উপকূলীয় প্রতিনিধি মোহাম্মদ সাগর, দৈনিক মানবকন্ঠের পেকুয়া উপজেলা প্রতিনিধি হুমায়ুন কবিরসহ উজানটিয়ার অসংখ্য মেধাবী ছাত্র উপস্থিত ছিলেন।

উক্ত মাহফিলে আগত ছাত্র ও অতিথিরা উজানটিয়ার সমস্যার তুলে ধরবেন এবং যাঁর যাঁর স্থান থেকে সকলের সমস্যা সমাধান করবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন।স্মার্ট উজানটিয়া তৈরি করার জন্য সবাইকে ঐক্য থাকার আহবান জানান।

উজানটিয়া ইউনিয়নের একঝাক তরুণ ছাত্রদের সমন্বয়ে তারুণ্য উজানটিয়া সংগঠনের আত্মপ্রকাশ করান সংগঠনের স্বপ্নদ্রষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র আবছার হাসান রানা ও শহিদুল ইসলাম আসাদ।

আবছার হাসান রানা বলেন:আমি এবং আমার বন্ধু শহিদুল ইসলাম আসাদ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স মাস্টার্স শেষ করেছি। আমাদের পাওয়ার কিছু নেই।

আমরা চিন্তা করেছি উজানটিয়ার তরুণদের জন্য কিছু করতে। এখন আমার উজানটিয়া ইউনিয়নের তরুণ ছাত্র-ছাত্রীদের সহযোগিতার হাত বাড়িয়ে দিতে চাই। যেমন বিশ্ববিদ্যালয় ভর্তি পরিক্ষা, বাংলাদেশের সব বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরিক্ষা নিয়ে সহযোগিতা করা,উজানটিয়ার মানুষ বাংলাদেশের যেকোনো প্রান্তে বিপদে পড়লে সহযোগিতার করা আর উজানটিয়ার মানুষের জন্য ভালো কিছু করা আমাদের লক্ষ্য।তারুণ্য আমরা যদি ঐক্যবদ্ধ থাকি পৃথিবীতে আমাদের আমাদের কোনো অপশক্তি হারাতে পারবেনা।এই উজানটিয়াকে আপনাদেরকে সঙ্গে নিয়ে বাংলাদেশের একটুকরো স্বর্ণের রুপান্তরিত করতে চাই।সবাই আমাদের জন্য দোয়া করবেন।

132 Views

আরও পড়ুন

ঢাবির ভিসি চত্বরে গায়েবানা জানাযা অনুষ্ঠিত

মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে ছাত্রলীগের হামলা : ৫ শিক্ষার্থী আহত

সারাদেশে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ছাত্রলীগ পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত প্রত্যাহার 

চেয়েছিলাম অধিকার, হয়ে গেলাম রাজাকার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার।

কোটার আ‌ন্দোল‌নে

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা রাবি, হল ত্যাগের নির্দেশ।

আবাসিক হল বন্ধ ঘোষণার প্রতিবাদে রাবিতে বিক্ষোভ মিছিল।

শিবপুরে কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ কর্মসূচি

জামালপুরে ছাত্রলীগের সমাবেশে কর্মীর ছুরিকাঘাতে নেতা জখম ও রক্তাক্ত

স্কুল-কলেজ বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরিক্ষা

শিক্ষার্থীদের নিরাপত্তায় ইবির বঙ্গবন্ধু হলের পকেটগেট বন্ধ করলো প্রশাসন