ঢাকাশুক্রবার , ২৬ জুলাই ২০২৪
  1. সর্বশেষ

পাঙাল ইসলামী পাঠাগার পরিদর্শন করেন চেয়ারম্যান আবদাল হোসেন !

প্রতিবেদক
নিউজ এডিটর
৫ নভেম্বর ২০১৯, ৪:০০ অপরাহ্ণ

Link Copied!

রফিকুল ইসলাম জসিমঃ

মৌলভীবাজার জেলার দক্ষিণ কমলগঞ্জের আদমপুর বাজারে বাংলাদেশ মণিপুরি মুসলিম (পাঙাল) ইসলামী পাঠাগার পরিদর্শনে গেলে মণিপুরি মুসলিম সমাজের নেতৃত্ববৃন্দ ও পাঠাগার কর্তৃক আদমপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ আবদাল হোসেন কে শুভেচ্ছা জানান।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের অনুরোধে ৭নং আদমপুর ইউপি চেয়ারম্যান জনাব মোঃ আবদাল হোসেন ৪ নভেম্বর সোমবার বিকাল ৩ ঘটিকায় আদমপুর বাজারে বাংলাদেশ মণিপুরি মুসলিম (পাঙাল) ইসলামী পাঠাগার পরিদর্শন করেন। পাঙাল ইসলামী পাঠাগারের উপদেষ্টাগন ও পাঠাগারে সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

পরিদর্শনে কালে চেয়ারম্যান জনাব মোঃ আবদাল হোসেন বলেন, দেশ বা জাতির মেধা, মনন, ইতিহাস ঐতিহ্য ও সংস্কৃতি ধারণ ও লালনপালণকারী হিসেবে এই পাঠাগার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

মণিপুরি মুসলিম (পাঙাল) ইসলামী পাঠাগার পরিদর্শনে বই সংগ্রহ , পাঠকদের সমাগম, আর্থিক তহবিল, পাঠাগারের গঠনতন্ত্র, কার্যনিবার্হী কমিটি অন্যান্য বিষয়াবলী দেখে তিনি মুগ্ধতা প্রকাশ করে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এই পাঠাগারের সার্বিক সহযোগিতা করবে বলে জানায়।

পরিদর্শন সময়ে পাঠাগারের উপদেষ্টা হিসেবে উপস্থিতি ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও চিকিৎসক আলহাজ্ব কায়াম উদ্দিন, লেখক ও গবেষক হাজী মোঃ আব্দুস সামাদ, শিক্ষাবিদ খুরশেদ আলী, সমাজসেবক আনোয়ার হোসেন বাবু। আরো উপস্থিত ছিলেন বামডো’র সাধারণ সম্পাদক সাজ্জাদুল হক স্বপন, শিক্ষক নুরুল ইসলাম ।

বাংলাদেশ মণিপুরি মুসলিম (পাঙাল) ইসলামী পাঠাগারে সম্মানিত সভাপতি মাওলানা গোলাম রাব্বানী, সাধারণ সম্পাদক তৈয়ব আলী, সহ- সম্পাদক মাওলানা জুমের আলী, কোষাধ্যক্ষ মাওলানা নরুল হক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হাফেজ মাওলানা আব্দুল মতিন, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম জসিম প্রমুখ।

102 Views

আরও পড়ুন

ঢাবির ভিসি চত্বরে গায়েবানা জানাযা অনুষ্ঠিত

মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে ছাত্রলীগের হামলা : ৫ শিক্ষার্থী আহত

সারাদেশে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ছাত্রলীগ পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত প্রত্যাহার 

চেয়েছিলাম অধিকার, হয়ে গেলাম রাজাকার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার।

কোটার আ‌ন্দোল‌নে

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা রাবি, হল ত্যাগের নির্দেশ।

আবাসিক হল বন্ধ ঘোষণার প্রতিবাদে রাবিতে বিক্ষোভ মিছিল।

শিবপুরে কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ কর্মসূচি

জামালপুরে ছাত্রলীগের সমাবেশে কর্মীর ছুরিকাঘাতে নেতা জখম ও রক্তাক্ত

স্কুল-কলেজ বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরিক্ষা

শিক্ষার্থীদের নিরাপত্তায় ইবির বঙ্গবন্ধু হলের পকেটগেট বন্ধ করলো প্রশাসন