ঢাকাশনিবার , ২২ জুনe ২০২৪
  1. সর্বশেষ

পাঙাল ইসলামী পাঠাগার পরিদর্শন করেন চেয়ারম্যান আবদাল হোসেন !

প্রতিবেদক
নিউজ এডিটর
৫ নভেম্বর ২০১৯, ৪:০০ অপরাহ্ণ

Link Copied!

রফিকুল ইসলাম জসিমঃ

মৌলভীবাজার জেলার দক্ষিণ কমলগঞ্জের আদমপুর বাজারে বাংলাদেশ মণিপুরি মুসলিম (পাঙাল) ইসলামী পাঠাগার পরিদর্শনে গেলে মণিপুরি মুসলিম সমাজের নেতৃত্ববৃন্দ ও পাঠাগার কর্তৃক আদমপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ আবদাল হোসেন কে শুভেচ্ছা জানান।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের অনুরোধে ৭নং আদমপুর ইউপি চেয়ারম্যান জনাব মোঃ আবদাল হোসেন ৪ নভেম্বর সোমবার বিকাল ৩ ঘটিকায় আদমপুর বাজারে বাংলাদেশ মণিপুরি মুসলিম (পাঙাল) ইসলামী পাঠাগার পরিদর্শন করেন। পাঙাল ইসলামী পাঠাগারের উপদেষ্টাগন ও পাঠাগারে সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

পরিদর্শনে কালে চেয়ারম্যান জনাব মোঃ আবদাল হোসেন বলেন, দেশ বা জাতির মেধা, মনন, ইতিহাস ঐতিহ্য ও সংস্কৃতি ধারণ ও লালনপালণকারী হিসেবে এই পাঠাগার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

মণিপুরি মুসলিম (পাঙাল) ইসলামী পাঠাগার পরিদর্শনে বই সংগ্রহ , পাঠকদের সমাগম, আর্থিক তহবিল, পাঠাগারের গঠনতন্ত্র, কার্যনিবার্হী কমিটি অন্যান্য বিষয়াবলী দেখে তিনি মুগ্ধতা প্রকাশ করে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এই পাঠাগারের সার্বিক সহযোগিতা করবে বলে জানায়।

পরিদর্শন সময়ে পাঠাগারের উপদেষ্টা হিসেবে উপস্থিতি ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও চিকিৎসক আলহাজ্ব কায়াম উদ্দিন, লেখক ও গবেষক হাজী মোঃ আব্দুস সামাদ, শিক্ষাবিদ খুরশেদ আলী, সমাজসেবক আনোয়ার হোসেন বাবু। আরো উপস্থিত ছিলেন বামডো’র সাধারণ সম্পাদক সাজ্জাদুল হক স্বপন, শিক্ষক নুরুল ইসলাম ।

বাংলাদেশ মণিপুরি মুসলিম (পাঙাল) ইসলামী পাঠাগারে সম্মানিত সভাপতি মাওলানা গোলাম রাব্বানী, সাধারণ সম্পাদক তৈয়ব আলী, সহ- সম্পাদক মাওলানা জুমের আলী, কোষাধ্যক্ষ মাওলানা নরুল হক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হাফেজ মাওলানা আব্দুল মতিন, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম জসিম প্রমুখ।

94 Views

আরও পড়ুন

যশোরের শার্শায় ট্রাকের ধাক্কায় অটোভ্যান চালক নিহত

রূপগঞ্জ পৌরসভা নির্বাচন : সহিংসতার আশঙ্কায় স্থানীয়রা

কুতুবদিয়ায় ফরহাদ হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন

রামুতে স্বামী -স্ত্রীকে রাতের অন্ধকারে জবাই করে হত্যা।

সাজেকে পরিবহন শ্রমিক হত্যাকারীদের গ্রেফতারসহ ৩ দফা আল্টিমেটাম ঘোষণা

কোরবানির গরু নিয়ে বাড়ি ফেরা হলোনা সাংবাদিকের নাতি দোহার

রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধ্বসে ৯ জনের মৃত্যু

কালীগন্জে নবনির্মিত ব্রীজ নিয়ে এলাকাবাসীর চরম দুর্ভোগ

কোরআনের আলোকে কোরবানির ১০ শিক্ষা

বাবা দিবসে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভাবনা

ছাত্রদলের ২৬০ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা

সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ক্রাফট ইন্সট্রাক্টরগণের যথাযথ মূল্যায়ন ও পদায়ন জরুরি -জুবায়েদ মোস্তফা