ঢাকাশনিবার , ২২ জুনe ২০২৪
  1. সর্বশেষ

ডুলাহাজারা ইউনিয়ন জামায়াতের উদ্যোগে মাহে রমজানের আলোচনা সভা ও ইফতার মাহফিল

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২৬ মার্চ ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ণ

Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

জামায়াতে ইসলামী চকরিয়া ডুলাহাজারার ইউনিয়ন শাখার উদ্যোগে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল রোববার (২৪ মার্চ) স্থানীয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি মুহাম্মদ এহসানুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ডুলাহাজারা ইউনিয়ন জামায়াতের সভাপতি মাওলানা শহিদুল ইসলাম। তিনি শুরুতে স্বাগত বক্তব্য রাখেন।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি সাবেক ছাত্রনেতা মুহাম্মদ জাহিদুল ইসলাম। তিনি তার বক্তব্যে- সিয়াম সাধনার মাস মাহে রমজানের শিক্ষা অনুযায়ী নিজেদের পরিশুদ্ধ করার মাধ্যমে বছরের বাকী এগারোটা মাস এর আলোকে জীবন পরিচালনার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা জামায়াতের আমীর মাওলানা আবুল বাশার, সাবেক উপজেলা আমীর এডভোকেট আহমদ হোসাইন, উপজেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা সৈয়দ করিম, ইউনিয়ন জামায়াতের সাবেক সভাপতি ও বিমিষ্ট সমাজ সেবক মাওলানা গিয়াস উদ্দিন ও ইসলামী ছাত্রশিবির ডুলাহাজারা সাংঠনিক থানা শাখার সভাপতি হাফেজ আবদুর রশিদ।

এসময় মালুমঘাট সাংগঠনিক ইউনিয়ন জামায়াতের সভাপতি মো. জমির উদ্দিন, উলামা মাশায়েক কমিটির উপজেলা নেতা মাওলানা নুরুল আমিন, ডুলাহাজারা ইউনিয়ন অর্থ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মোঃ হোবাইব আজম, মালুমঘাট জামায়াতের সেক্রেটারি মুহাম্মদ শাহ আলম মানিক, জামায়াত নেতা, মাস্টার জাবের আহমদ, আবদুল হাকিম, রাশেদুল আলম, শাহাদাত হোসেন, শ্রমিক নেতা তৌহিদুল ইসলাম সহ অসংখ্য জামায়াত-শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চকরিয়া উপজেলা জামায়াতের নায়েবে আমীর, বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা মুহাম্মদ সাঈদ।

85 Views

আরও পড়ুন

যশোরের শার্শায় ট্রাকের ধাক্কায় অটোভ্যান চালক নিহত

রূপগঞ্জ পৌরসভা নির্বাচন : সহিংসতার আশঙ্কায় স্থানীয়রা

কুতুবদিয়ায় ফরহাদ হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন

রামুতে স্বামী -স্ত্রীকে রাতের অন্ধকারে জবাই করে হত্যা।

সাজেকে পরিবহন শ্রমিক হত্যাকারীদের গ্রেফতারসহ ৩ দফা আল্টিমেটাম ঘোষণা

কোরবানির গরু নিয়ে বাড়ি ফেরা হলোনা সাংবাদিকের নাতি দোহার

রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধ্বসে ৯ জনের মৃত্যু

কালীগন্জে নবনির্মিত ব্রীজ নিয়ে এলাকাবাসীর চরম দুর্ভোগ

কোরআনের আলোকে কোরবানির ১০ শিক্ষা

বাবা দিবসে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভাবনা

ছাত্রদলের ২৬০ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা

সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ক্রাফট ইন্সট্রাক্টরগণের যথাযথ মূল্যায়ন ও পদায়ন জরুরি -জুবায়েদ মোস্তফা