ঢাকাশনিবার , ২২ জুনe ২০২৪
  1. সর্বশেষ

” আনজুমনে নওজোয়ান ” বায়তুশ শরফ আদর্শ কামিল মাদরাসা শাখার অনুমোদন

প্রতিবেদক
নিউজ ভিশন
২৭ মার্চ ২০২৪, ৩:৫৫ অপরাহ্ণ

Link Copied!

আনজুমনে নওজোয়ান বাংলাদেশ ‘ বায়তুশ শরফ আদর্শ কামিল (অনার্স-মাস্টার্স) মাদরাসা ‘ শাখার অনুমোদন।

গতকাল ২৬ মার্চ ২০২৪ (১৫ রমাদান), রোজ মঙ্গলবার বিকেল ৪ টায় বায়তুশ ইসলামি গবেষণা প্রতিষ্ঠানে মুহাম্মদ আবদুল ওয়াহিদকে সভাপতি এবং মোস্তাফিজুর রহমানকে সাধারণ সম্পাদক পদে মনোনীত করে ৩১ সদস্য বিশিষ্ট মাদরাসা কমিটির অনুমোদন দেয় আনজুমনে নওজোয়ান বাংলাদেশ কেন্দ্রীয় কার্যকরী পরিষদ।

অনুষ্ঠানস্থলে উক্ত কমিটি ঘোষণা করেন আনজুমনে ইত্তেহাদ বাংলাদেশ এর সভাপতি শায়খ আল্লামা মুহাম্মদ আবদুল হাই নদভী (মা.জি.আ), রাহবারে বায়তুশ শরফ।

★ আনজুমনে নওজোয়ান বাংলাদেশ (মাদরাসা শাখা)-এর ২০২৪-২০২৫ সেশনের দায়িত্বশীলবৃন্দের তালিকা ★

১.মুহাম্মদ আবদুল ওয়াহিদ (সভাপতি), ২. হাফেজ ইয়াসিন ফরহাদ (সহ- সভাপতি), ৩. হাফেজ মোস্তাফিজুর রহমান (সাধারণ সম্পাদক), ৪. সাইফুল ইসলাম রুহী (যুগ্ম- সাধারণ সম্পাদক), ৫. হাফেজ জয়নাল আবেদীন তাসবীর (সাংগঠনিক সম্পাদক), ৬. ফখরুল ইসলাম (সহ- সাংগঠনিক সম্পাদক) ৭. ইনতেসারুল হক সিয়াম (অর্থ সম্পাদক), ৮. নুরুল ইসলাম কুতুবী (সহ- অর্থ সম্পাদক), ৯. আব্দুল্লাহ আল নোমান (দপ্তর সম্পাদক), ১০. কাজী মুনতাসিম মোহাম্মদ তাফহীম (সহ-দপ্তর সম্পাদক), ১১. এহসানুল মাহবুব জোবায়ের (প্রচার ও গণসংযোগ সম্পাদক), ১২. মোসলেহ উদ্দিন (সহ- প্রচার ও গণসংযোগ সম্পাদক), ১৩. কাজী আশরাফুল আমিন (ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক), ১৪. ইরফানুল হক মোকাররম (সহ- ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক), ১৫. হাফেজ আমিনুর রহমান আজাদ (শিক্ষা-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক), ১৬. মুহাম্মদ আবদুল আদিল (সহ- শিক্ষা-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক), ১৭. তানজিদুল ইহসান আফিফ (বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক), ১৮. হাফেজ আজিজুল হাসান (ত্বরীকত বিষয়ক সম্পাদক), ১৯. সালমানুল হক আনাস (সহ- ত্বরীকত বিষয়ক সম্পাদক), ২০. তাহমিদুল হাসান (পাঠাগার বিষয়ক সম্পাদক), ২১. হাফেজ তাহমিদ সামি (সহ- পাঠাগার বিষয়ক সম্পাদক), ২২. ইকরামুল হক সিয়াম (যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক), ২৩. শাফায়েত বিন জয়নাল (সহ- যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক), ২৪. শাহাব উদ্দিন আহমদ (তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), ২৫. মুহাম্মদ নজরুল ইসলাম (সহ- তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), ২৬. মোহাম্মদ সাঈদ (কার্যকরী সদস্য), ২৭. আজিজুল হাসান (কার্যকরী সদস্য), ২৮. সাইফুল ইসলাম (কার্যকরী সদস্য), ২৯. তানভীর মোহাম্মদ (কার্যকরী সদস্য), ৩০. রিদওয়ানুল আলম (কার্যকরী সদস্য), ৩১. আদনান উদ্দিন (কার্যকরী সদস্য)।

উল্লেখ্য, বাংলাদেশ তথা সমগ্র বিশ্বের বিপথগামী তরুণসমাজকে অবক্ষয় থেকে মুক্তি দিয়ে শান্তি ও সমৃদ্ধশালী বিশ্ব গড়ার অভিপ্রায়ে অন্তরের গহীন কন্দরে স্থান দিয়েছিলেন বায়তুশ শরফের প্রধান রূপকার শাহসূফি আল্লামা মুহাম্মদ আবদুল জব্বার (রাহ.)।

মূলত রাসূল (সা.)-এর “হিলফ-উল-ফযুল” দ্বারা প্রভাবিত হয়ে “আনজুমনে ইত্তেহাদ বাংলাদেশ”-এর সহযোগী সংগঠন হিসেবে তিনি ১৯৮০ সালের ১৯ এপ্রিল প্রতিষ্ঠা করেছিলেন সম্পূর্ণ অরাজনৈতিক নিঃস্বার্থ সমাজসেবী যুব কাফেলা ” আনজুমনে নওজোয়ান বাংলাদেশ। ” তারই ধারাবাহিকতায় আজ অব্দি বিস্তৃতি লাভ করে যাচ্ছে তারুণ্যের এই সংগঠন।

245 Views

আরও পড়ুন

যশোরের শার্শায় ট্রাকের ধাক্কায় অটোভ্যান চালক নিহত

রূপগঞ্জ পৌরসভা নির্বাচন : সহিংসতার আশঙ্কায় স্থানীয়রা

কুতুবদিয়ায় ফরহাদ হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন

রামুতে স্বামী -স্ত্রীকে রাতের অন্ধকারে জবাই করে হত্যা।

সাজেকে পরিবহন শ্রমিক হত্যাকারীদের গ্রেফতারসহ ৩ দফা আল্টিমেটাম ঘোষণা

কোরবানির গরু নিয়ে বাড়ি ফেরা হলোনা সাংবাদিকের নাতি দোহার

রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধ্বসে ৯ জনের মৃত্যু

কালীগন্জে নবনির্মিত ব্রীজ নিয়ে এলাকাবাসীর চরম দুর্ভোগ

কোরআনের আলোকে কোরবানির ১০ শিক্ষা

বাবা দিবসে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভাবনা

ছাত্রদলের ২৬০ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা

সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ক্রাফট ইন্সট্রাক্টরগণের যথাযথ মূল্যায়ন ও পদায়ন জরুরি -জুবায়েদ মোস্তফা