ঢাকাশনিবার , ২৭ জুলাই ২০২৪
  1. সর্বশেষ

” আনজুমনে নওজোয়ান ” বায়তুশ শরফ আদর্শ কামিল মাদরাসা শাখার অনুমোদন

প্রতিবেদক
নিউজ ভিশন
২৭ মার্চ ২০২৪, ৩:৫৫ অপরাহ্ণ

Link Copied!

আনজুমনে নওজোয়ান বাংলাদেশ ‘ বায়তুশ শরফ আদর্শ কামিল (অনার্স-মাস্টার্স) মাদরাসা ‘ শাখার অনুমোদন।

গতকাল ২৬ মার্চ ২০২৪ (১৫ রমাদান), রোজ মঙ্গলবার বিকেল ৪ টায় বায়তুশ ইসলামি গবেষণা প্রতিষ্ঠানে মুহাম্মদ আবদুল ওয়াহিদকে সভাপতি এবং মোস্তাফিজুর রহমানকে সাধারণ সম্পাদক পদে মনোনীত করে ৩১ সদস্য বিশিষ্ট মাদরাসা কমিটির অনুমোদন দেয় আনজুমনে নওজোয়ান বাংলাদেশ কেন্দ্রীয় কার্যকরী পরিষদ।

অনুষ্ঠানস্থলে উক্ত কমিটি ঘোষণা করেন আনজুমনে ইত্তেহাদ বাংলাদেশ এর সভাপতি শায়খ আল্লামা মুহাম্মদ আবদুল হাই নদভী (মা.জি.আ), রাহবারে বায়তুশ শরফ।

★ আনজুমনে নওজোয়ান বাংলাদেশ (মাদরাসা শাখা)-এর ২০২৪-২০২৫ সেশনের দায়িত্বশীলবৃন্দের তালিকা ★

১.মুহাম্মদ আবদুল ওয়াহিদ (সভাপতি), ২. হাফেজ ইয়াসিন ফরহাদ (সহ- সভাপতি), ৩. হাফেজ মোস্তাফিজুর রহমান (সাধারণ সম্পাদক), ৪. সাইফুল ইসলাম রুহী (যুগ্ম- সাধারণ সম্পাদক), ৫. হাফেজ জয়নাল আবেদীন তাসবীর (সাংগঠনিক সম্পাদক), ৬. ফখরুল ইসলাম (সহ- সাংগঠনিক সম্পাদক) ৭. ইনতেসারুল হক সিয়াম (অর্থ সম্পাদক), ৮. নুরুল ইসলাম কুতুবী (সহ- অর্থ সম্পাদক), ৯. আব্দুল্লাহ আল নোমান (দপ্তর সম্পাদক), ১০. কাজী মুনতাসিম মোহাম্মদ তাফহীম (সহ-দপ্তর সম্পাদক), ১১. এহসানুল মাহবুব জোবায়ের (প্রচার ও গণসংযোগ সম্পাদক), ১২. মোসলেহ উদ্দিন (সহ- প্রচার ও গণসংযোগ সম্পাদক), ১৩. কাজী আশরাফুল আমিন (ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক), ১৪. ইরফানুল হক মোকাররম (সহ- ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক), ১৫. হাফেজ আমিনুর রহমান আজাদ (শিক্ষা-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক), ১৬. মুহাম্মদ আবদুল আদিল (সহ- শিক্ষা-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক), ১৭. তানজিদুল ইহসান আফিফ (বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক), ১৮. হাফেজ আজিজুল হাসান (ত্বরীকত বিষয়ক সম্পাদক), ১৯. সালমানুল হক আনাস (সহ- ত্বরীকত বিষয়ক সম্পাদক), ২০. তাহমিদুল হাসান (পাঠাগার বিষয়ক সম্পাদক), ২১. হাফেজ তাহমিদ সামি (সহ- পাঠাগার বিষয়ক সম্পাদক), ২২. ইকরামুল হক সিয়াম (যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক), ২৩. শাফায়েত বিন জয়নাল (সহ- যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক), ২৪. শাহাব উদ্দিন আহমদ (তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), ২৫. মুহাম্মদ নজরুল ইসলাম (সহ- তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), ২৬. মোহাম্মদ সাঈদ (কার্যকরী সদস্য), ২৭. আজিজুল হাসান (কার্যকরী সদস্য), ২৮. সাইফুল ইসলাম (কার্যকরী সদস্য), ২৯. তানভীর মোহাম্মদ (কার্যকরী সদস্য), ৩০. রিদওয়ানুল আলম (কার্যকরী সদস্য), ৩১. আদনান উদ্দিন (কার্যকরী সদস্য)।

উল্লেখ্য, বাংলাদেশ তথা সমগ্র বিশ্বের বিপথগামী তরুণসমাজকে অবক্ষয় থেকে মুক্তি দিয়ে শান্তি ও সমৃদ্ধশালী বিশ্ব গড়ার অভিপ্রায়ে অন্তরের গহীন কন্দরে স্থান দিয়েছিলেন বায়তুশ শরফের প্রধান রূপকার শাহসূফি আল্লামা মুহাম্মদ আবদুল জব্বার (রাহ.)।

মূলত রাসূল (সা.)-এর “হিলফ-উল-ফযুল” দ্বারা প্রভাবিত হয়ে “আনজুমনে ইত্তেহাদ বাংলাদেশ”-এর সহযোগী সংগঠন হিসেবে তিনি ১৯৮০ সালের ১৯ এপ্রিল প্রতিষ্ঠা করেছিলেন সম্পূর্ণ অরাজনৈতিক নিঃস্বার্থ সমাজসেবী যুব কাফেলা ” আনজুমনে নওজোয়ান বাংলাদেশ। ” তারই ধারাবাহিকতায় আজ অব্দি বিস্তৃতি লাভ করে যাচ্ছে তারুণ্যের এই সংগঠন।

258 Views

আরও পড়ুন

ঢাবির ভিসি চত্বরে গায়েবানা জানাযা অনুষ্ঠিত

মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে ছাত্রলীগের হামলা : ৫ শিক্ষার্থী আহত

সারাদেশে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ছাত্রলীগ পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত প্রত্যাহার 

চেয়েছিলাম অধিকার, হয়ে গেলাম রাজাকার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার।

কোটার আ‌ন্দোল‌নে

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা রাবি, হল ত্যাগের নির্দেশ।

আবাসিক হল বন্ধ ঘোষণার প্রতিবাদে রাবিতে বিক্ষোভ মিছিল।

শিবপুরে কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ কর্মসূচি

জামালপুরে ছাত্রলীগের সমাবেশে কর্মীর ছুরিকাঘাতে নেতা জখম ও রক্তাক্ত

স্কুল-কলেজ বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরিক্ষা

শিক্ষার্থীদের নিরাপত্তায় ইবির বঙ্গবন্ধু হলের পকেটগেট বন্ধ করলো প্রশাসন