ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর শীতবস্ত্র বিতরণ

প্রতিবেদক
নিউজ ভিশন
১৭ ডিসেম্বর ২০২১, ১০:৫৯ অপরাহ্ণ

Link Copied!

সিলেট ব্যুরোঃ
অসহায়, দরিদ্র, বৃদ্ধ, বিধবা, প্রতিবন্ধী, বিপদাপন্ন জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট । সোসাইটির পক্ষ থেকে শীত বস্ত্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার বিকাল ৩টায় নগরীর বালুচর এলাকায় ১৫০ জন শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে সংগঠনটি।

অনুষ্টানের শুরুতে কোরআন তিলাওয়াত করেন হাফিজ মুনসুর আহমদ ও সদস্য মোঃ শামিম মিয়া’র পরিচালনায় শেখ মোঃ লুৎফুর রহমান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, মোঃ রফিক উদ্দিন,মোঃ শহিদ আহমদ,শাহ মুর্শেদ,মোঃ সুমন মিয়া,মোঃ লুৎফুর রহমান শিকদার।

এসময় অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট কমিটির আহবায়ক বলেন,অনুসন্ধান কল্যাণ সোসাইটি প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশের শীতার্ত মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছে। এ বছরও তার ব্যতিক্রম নয়। শীতার্ত মানুষের মাঝে কম্বল ও বিভিন্ন সময়ের কমিটি পক্ষ থেকে চাউল,ডালসহ নিত্য প্রয়োজনীয় জিনিস ও শিশুদের মাঝে শিশু খাদ্য,জামা কাপড় এবং এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ সহ গত ১১ মাসে ১৪টি বিতরণী অনুষ্ঠান পালন করে আসছে।

তিনি আরও বলেন, সোসাইটির পাশাপাশি শীতার্ত অসহায় দুস্থ জনগণকে সহায়তা দিতে সমাজের বিত্তবান ব্যক্তি, বিভিন্ন সামাজিক সংগঠন, বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠান, ব্যাংক-বীমাসহ ব্যক্তি বা প্রতিষ্ঠানকে সরাসরি নিজেরা অথবা অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট কমিটির মাধ্যমে কম্বল বিতরণের মধ্য দিয়ে মানবিক সহায়তার হাত প্রসারিত করার উদাত্ত আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট কমিটির আহবায়ক শেখ মোঃ লুৎফুর রহমান,সিনিয়র সদস্য মোঃ রফিক উদ্দিন,সদস্য মোঃ লুৎফুর রহমান শিকদার, শাহ মুর্শেদ,প্রিন্সিপাল আব্দুস ছালাম,মোঃ শামিম মিয়া,মোঃ সুমন মিয়া, মোঃ শহিদ আহমদ, হাফিজ মুনসুর আহমদ,মোঃ সাইফুল ইসলাম,সাংবাদিক মোঃ রফিক মিয়া,মোঃ জহির চৌধুরী, আল-আমিন,মোঃ শফিক মিয়া প্রমুখ।

সবশেষে দোয়া করেন প্রিন্সিপাল আব্দুস ছালাম। এরপর শীত বস্ত্র বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্টান শেষ হয়।

107 Views

আরও পড়ুন