বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

শ্রীপুরের পরিবর্তে গাজীপুর স্টেডিয়ামে হবে বিএনপির সমাবেশ

ডিসেম্বর ২৪, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

শামসুল হুদা লিটন,কাপাসিয়া
( গাজীপুর)থেকেঃ

সমাবেশের মাত্র এক দিন আগে গাজীপুরে বিএনপির পূর্ব নির্ধারিত সমাবেশের স্থান পরিবর্তন হয়েছে।
স্থানীয় প্রশাসনের বাধার কারণে শেষ পর্যন্ত শ্রীপুরের পরিবর্তে আগামীকাল শুক্রবার বিকেলে গাজীপুর শহরের শহীদ বরকত স্টেডিয়ামে বিএনপির সমাবেশ করার অনুমতি দিয়েছে জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় অনুমতি পাওয়ার পর পরই গাজীপুর শহরের শহীদ বরকত স্টেডিয়ামে মঞ্চ তৈরির কাজ শুরু হয়েছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে শুক্রবারের সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার সন্ধ্যায় গাজীপুর মহানগর ও জেলা বিএনপির পক্ষ থেকে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সাবেক এমপি ও জেলা বিএনপির আহ্বায়ক একেএম ফজলুল হক মিলন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, জেলাভিত্তিক এ মহাসমাবেশটি হওয়ার কথা ছিল শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এজন্য স্থানীয় নেতারা গত কয়েক দিন ধরে ব্যাপক প্রস্তুতির পাশাপাশি লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে প্রশাসনের অনুমতির অপেক্ষায় ছিলেন।

তিনি আরো জানান, বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত অনুমতি না পাওয়ায় দলের শীর্ষপর্যায়ের নেতারা জেলা প্রশাসক, পুলিশ সুপার ও মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সাথে সাক্ষাৎ করে অনুমতির জন্য অনুরোধ জানান। পরে অনুরোধের পরিপ্রেক্ষিতে প্রশাসনের শীর্ষ তিন কর্মকর্তা পারস্পরিক আলোচনা করে শ্রীপুরের স্থান পরিবর্তন করে মহানগরের শহিদ বরকত স্টেডিয়ামে মহাসমাবেশের অনুমতি প্রদান করেন।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।