শ্যামনগর ঘুর্নিঝড় বুলবুল মোকাবেলায় জরুরী বৈঠক অনুষ্ঠিত।

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৪:৫২ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০১৯

মোঃ রেজাউল করিম, শ্যামনগর :

আজ শ্যামনগর উপজেলার ঘুর্নিঝড় বুলবুল মোকাবেলায় উপজেলা প্রশাসনের আহবানে শুক্রবার বেলা ১২ টায় এক জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আতাউল হক দোলনের সভাপতিত্বে উক্ত সভায় শক্তিশালী উপকমিটি তৈরি করা হয়। এছাড়া সকল মসজিদ মন্দির এবং ইউনিয়ন পরিষদের মাধ্যেমে প্রচারের জন্য সংশ্লিষ্টদের বলা হয়। এসময় ইউনিয়নে দায়িত্ব প্রাপ্ত ট্যাগ অফিসারগন ইউনিয়নে থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়। ফায়ার সার্ভিস এবং মেডিকেল টিম উপজেলাতে সারাক্ষন যোগাযোগ রাখার জন্য সংশ্লিষ্ট দপ্তরকে বলা হয় এবং পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা উপজেলা মনিটরিং কমিটির সাথে সারাক্ষণ থাকবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় গাবুরা এবং পদ্মপুকুরের চেয়ারম্যান, মেম্বারগন সাইক্লোন শেল্টারে মানুষ আনতে কঠোর পদক্ষেপ নিতে বলা হয় এবং প্রবীণ প্রতিবন্ধীদের প্রথমেই সাইক্লোনে আনার জন্য বলা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, ভাইস চেয়ারম্যান প্রভাষক সাইদুজ্জামান সাইদ, ওসি(তদন্ত) আনিসুজ্জামান মোল্যা

প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবির,ঈশ্বরীপুর ইউপি চেয়ারম্যান জিএম শোকর আলি, বুড়িগোয়ালীনি ইউপি চেয়ারম্যান ভবতোষ কুমার মন্ডল, ভুরুলিয়া ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন, এনজিও সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক ও বারসিক কর্মকর্তা গাজী আল ইমরান সহ সরকারি বেসরকারি কর্মচারী, কর্মকর্তা, সাংবাদিক ও প্রশাসনিক নেতৃবৃন্দ।