শেখ হাসিনার শুদ্ধি অ্যাকশন শুধু ঢাকায় নয় সারা বাংলাদেশে চলবে–ওবায়দুল কাদের

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:৪৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৯

সিলেট সিটি প্রতিনিধি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘শেখ হাসিনা যে শুদ্ধি অভিযান শুরু করেছেন, এটা শুধু ঢাকায় নয়, সারা বাংলাদেশে হবে। সুনামগঞ্জ থেকে সুন্দরবন, টেকনাফ থেকে তেঁতুলিয়া যেখানে টেন্ডারবাজ, চাঁদাবাজ, যেখানে মাদক ব্যবসায়ী, দুর্নীতিবাজ, সেখানেই শেখ হাসিনার অ্যাকশন। এই অ্যাকশন চলবে। অপকর্মকে আর আশ্রয়-প্রশ্রয় দেওয়া হবে না। বিএনপি বিষোদ্গার করছে, কারণ তারা একটি দুর্নীতিবাজ দল। তারা একটি সন্ত্রাসী দল। তারা দুর্নীতি করেছে, হাওয়া ভবন করেছে, লুটপাট করেছে, ক্যাসিনো সৃষ্টি করেছে।’

বৃহস্পতিবার বিকালে আওয়ামী লীগের জাতীয় পরিষদের প্রাক্তন সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক আ ন ম শফিকুল হক স্মরণে শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘জুয়া বঙ্গবন্ধু আইন করে বন্ধ করেছিলেন। এই জুয়া বিএনপি দেশে শুরু করেছে। এই অপসংস্কৃতির জন্মদাতা হচ্ছে বিএনপি।

শুদ্ধি অভিযানের কারণে শেখ হাসিনার জনপ্রিয়তা বেড়ে গেছে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান ও মহানগর শাখার সাধারণ সম্পাদক আসাদ উদ্দিনের পরিচালনায় শোকসভায় অনুষ্ঠিত হয়।

শোকসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী, হবিগঞ্জ-১ আসনের সাংসদ গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, কেন্দ্রীয় নির্বাহী সদস্য অধ্যাপক রফিকুর রহমান, সাবেক সাংসদ জেবুন্নেছা হক প্রমুখ।

আ ন ম শফিকুল হককে ‘দুঃসময়ের কান্ডারি’ উল্লেখ করে শোকসভায় ওবায়দুল কাদের বলেন, ‘তিনি অকুতোভয় ও অসীম সাহসী ছিলেন। দলের জন্য এমন একনিষ্ঠ কর্মী আমি কমই দেখেছি।’