শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে : ভূমিমন্ত্রী

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৪:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৯

ডি এইচ মনসুর :

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, আমরা একসময় তলাবিহীন ঝুড়ির দেশ ছিলাম। এখন মধ্যম আয়ের দেশ। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাই আমাদেরকে সমৃদ্ধ বাংলাদেশের গর্বিত নাগরিক হওয়ার সুযোগ করে দিয়েছেন।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সৎ, দক্ষ, যোগ্য, সাহসী ও বিচক্ষণ নেতৃত্বে অদম্য গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। ২০৪১ সালের মধ্যে দেশ পৌঁছে যাবে উন্নত বিশ্বের কাতারে । আপনারা সকলে নিজ নিজ ধর্ম অনুযায়ী প্রার্থনা করুন, সৃষ্টিকর্তা যেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দীর্ঘায়ু করেন।

গত শনিবার রাত আটটার ভূমিমন্ত্রীর নগরীর সার্সন রোড় বাসভবনে আনোয়ারা-কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমএ মালেকের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল ইসলাম চৌধুরী, জেলা পরিষদ সদস্য এস.এম আলমগীর চৌধুরী প্রমুখ।