লোহাগাড়া সদর ৪নং ওয়ার্ডের মানুষের সেবা করতে পুনরায় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান মেম্বার মফিজ

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১০:৫৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০

আরফাত হোসেন (আরেফিন) চট্টগ্রাম।

অাগামী ২০অক্টোবর লোহাগাড়া সদর ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।
তারই ধারাবাহিকতায় লোহাগাড়ার সর্বস্তরের মানুষের মাঝে চলছে নির্বাচনী আমেজ। এদিকে নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে প্রার্থীদের দৌড়ঝাপ ততই বাড়ছে।

আসন্ন লোহাগাড়া সদর ইউপির নির্বাচনে ৪নং ওয়ার্ডে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে, এলাকার মানুষের ভালোবাসায় মেম্বার পদে আবারো নির্বাচন করবেন অত্র ওয়ার্ডের সুযোগ্য বর্তমান সফল মেম্বার জনাব মোহাম্মদ মফিজুর রহমান।

মোঃ মফিজুর রহমান লোহাগাড়া সদর ৪নং ওয়ার্ডের ভিল্ল্যাপাড়ার আলহাজ্ব নুর হোসেন সওদগরের ছোট পুত্র।

আজ ২১ সেপ্টেম্বর সোমবার বিকালে তিনি উপজেলা নির্বাচন কমিশন কার্যালয় হতে মেম্বার পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

ইউপি মেম্বার মোহাম্মদ মফিজুর রহমান গতবারের নির্বাচনে মেম্বার পদে নির্বাচিত হওয়ার পর এলাকার উন্নয়নে ও মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখে কাজ করেছেন। মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন। এলাকাকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে তিনি কাজ করেছেন। পুণরায় তার ওয়ার্ডে মানুষের সেবা করতে চান।করোনাকালীন সময়ে তার ওয়ার্ডের বিভিন্ন এলাকায় অসহায় ও হত দরিদ্র মানুষকে ত্রাণ বিতরণ করেছেন। পেয়েছেন মানুষের ভালবাসা ও আন্তরিকতা।

লোহাগাড়া সদর ইউপির ৪নং ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ মফিজুর রহমান জানান, আমি আবারও এলাকার মানুষের সেবা করতে মেম্বার পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। গতবারে মেম্বার পদে নির্বাচিত হওয়ার পর এলাকার মুরব্বী ও যুবকদের সহযোগীতা নিয়ে মানুষের উন্নয়নে ও মঙ্গলের জন্য কাজ করেছি। মানুষের ব্যাপক সাড়া পেয়েছি । তিনি তার ওয়ার্ডের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আবারো মেম্বার পদে নির্বাচনে লড়বেন। তিনি অত্যন্ত আশাবাদী, তার ওয়ার্ডের মানুষের ভালবাসা নিয়ে আবারও এলাকাবাসী তাকে মেম্বার পদে নির্বাচিত করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

ইউপি মেম্বার মোহাম্মদ মফিজুর রহমান ৪নং ওয়ার্ডের মানুষের ভালবাসা, দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।