লোহাগাড়ায় মাইক্রোবাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:২৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ১২, ২০২০

রিয়াজ উদ্দীন
লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামের লোহাগাড়ায় চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে আলহাজ্ব মোস্তাফিজুর রহমান কলেজের সামনে মাইক্রোবাস-মোটরসাইকেল সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। ১১ জানুয়ারি শনিবার রাত ১০ এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের চেদিরপুনি বড়ুয়া পাড়ার লিটন বড়ুয়ার ছেলে বিশাল বড়ুয়া (১৭) একই এলাকার স্বপন বড়ুয়ার ছেলে উত্তম বড়ুয়া(২৪)

চেদিরপুনী বড়ুয়া পাড়া এলাকার বাসিন্দা অসীম বড়ুয়া জানান, নিহত বিশাল বড়ুয়(১৭) ও উত্তম বড়ুয়া (২৪)সর্ম্পকে আপন চাচাতো ভাই, নিহত উত্তম বড়ুয়া অামিরাবাদ স্টেশনে কাজল বড়ুয়ার মোটর সাইকেল গ্যারেজে কাজ করত এবং বিশাল বড়ুয়া শাহাদাত ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে কাজ করত। তারা প্রতিদিনের ন্যায় কাজ শেষ করে মোটর সাইকেলযোগে বাড়িতে যাচ্ছিল। এসময় ঘটনাস্থলে পৌছলে কক্সবাজার থেকে অাসা চট্টগ্রাম অভিমূখী মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল অারোহী ২ জন নিহত হয়।

দোহাজারী হাইওয়ে থানার ওসি মো: ইয়াছিন আরফাত বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। দূর্ঘটনায় কবলিত মাইক্রোবাসটি থানা হেফাজতে রয়েছে এবং নিহত ২ কিশোরের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।