ঢাকা২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

লোহাগাড়া থানা পুলিশের চেকপোস্টে সাড়ে ২৫ হাজার ইয়াবাসহ ৩ মাদক কারবারি ধরা, কাভার্ডভ্যান জব্দ

প্রতিবেদক
নিউজ ভিশন

ফেব্রুয়ারি ১১, ২০২১ ৪:২০ অপরাহ্ণ
Link Copied!

সাত্তার সিকদার, নিজস্ব প্রতিনিধি, চট্টগ্রাম:

লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ২৫ হাজার ৫শ পিস ইয়াবা ট্যাবলেট (মাদকদ্রব্য) এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত ০১ টি কাভার্ডভ্যান সহ আটক করেছে ৩ জনকে।
আটকের বিষয়টি নিশ্চিত করেন লোহাগাড়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম।

থানা সুত্রে জানা যায়, ১০ ফেব্রুয়ারী (বুধবার) দুপুরে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদের সার্বিক দিকনির্দেশনায় এসআই গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্সসহ লোহাগাড়া থানাধীন চুনতি ইউপিস্থ চুনতি রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপর অভিযান চালিয়ে ৫হাজার ৫শ পিস ইয়াবা ট্যাবলেটসহ আবদুল গফুর (৪২) ও মো: জাহাঙ্গীর প্রকাশ রফিক (১৯) কে আটক করে থানা হেফাজতে নিয়ে আসে।

আটককৃত আবদুল গফুর (৪২) কক্সবাজার জেলার টেকনাফ থানার শাহপরীরদ্বীপ (ঘোলাপাড়া,৭নং ওয়ার্ড ,আব্দুল গুফুরের বাড়ীর) মৃত সৈয়দ আহম্মদের পুত্র ও মো: জাহাঙ্গীর প্রকাশ রফিক (১৯) কক্সবাজার জেলার উঁখিয়া থানার কুতুপালং (ক্যাম্প নং-২, ডি-৪ মাঝি আবুল বসর)মৃত আব্দুল মাবুদের পুত্র।

(বুধবার) দিবাগত রাত ১১.৪৫ ঘটিকায় একই স্থানে
গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্সসহ লোহাগাড়া থানাধীন চুনতি ইউপিস্থ চুনতি রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপর অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট (মাদকদ্রব্য) ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত ০১টি কাভার্ডভ্যান সহ মো: তোফাজ্জল হোসেন (২২) নামের এক মাদক কারবারিকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসে।
তোফাজ্জল হোসেন (২২) গাজীপুর জেলার জয়দেবপুর থানার বারারুল জামতলা এলাকার বাচ্চু মিয়ার পুত্র।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ বলেন, থানা পুলিশের নিয়মিত অভিযানে সাড়ে ২৫ হাজার ইয়াবাসহ ৩ পাচারকারীকে আটক করি, এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত ০১টি কাভার্ডভ্যান জব্দ করি। তিনি আরো জানান, চট্টগ্রাম কক্সবাজার মহাসড়ক দিয়ে মাদক পাচারকারীরা বিভিন্ন কৌশল অবলম্বন করে মাদক পাচার করছে এবং প্রতিনিয়ত ধরা পড়েছে মাদকসহ মাদক পাচারকারী। মাদকের বিরুদ্ধে পুলিশ সবসময় সোচ্চার রয়েছে বলে জানান তিনি। সচেতন মহলকে মাদক বিক্রেতা, সেবনকারীদের তথ্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দেওয়ার জন্য আহ্বান করেন তিনি ।
আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং আদালতে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট