ঢাকা২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

লোহাগাড়ায় ১৭দিন ধরে স্কুল ছাত্রী নিসা নিখোঁজ, অপহরণ আশঙ্কা!

প্রতিবেদক
নিউজ ভিশন

ফেব্রুয়ারি ১, ২০২১ ২:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম লোহাগাড়া উপজেলার সাতগড়িয়া পাড়া এলাকা থেকে জান্নাতুল নাঈম নিসা (১৪) নামে এক স্কুল ছাত্রী ১৭ দিন ধরে নিখোঁজ রয়েছে। সে স্থানীয় একটি মাধ্যমিক স্কুলের ১০ম শ্রেণীর ছাত্রী বলে জানা যায়।

পরিবারের আশঙ্কা, কোন কুচক্রিমহল মেয়েটিকে অপহরণ করে থাকতে পারে। এই ঘটনায় শুক্রবার (১৫ জানুয়ারি) নিখোঁজ স্কুল ছাত্রীর মা মরিয়ম বেগম বাদি হয়ে লোহাগাড়া থানায় নিখোঁজ সাধারণ ডায়েরী করেছেন। (যার নং ৬৬০/২০ইং)। এদিকে স্কুল ছাত্রীকে হারিয়ে পরিবারের সদস্যসহ আশেপাশের লোকজনের মাঝে অজানা আতঙ্ক ও রহস্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, লোহাগাড়া উপজেলার সাতগড়িয়া (৩নং ওয়ার্ড) গোহাপাড়ার মোহাম্মদ ইদ্রিসের কন্যা জান্নাতুল নাঈম নিসা (১৪) গত ১৪ জানুয়ারি বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে প্রাইভেট পড়তে গিয়ে আর বাড়ি ফিরেনি।

পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খুঁজাখুঁজি করে তাকে না পেয়ে কয়েকবার পরে লোহাগাড়া থানায় যোগাযোগ করলেও পুলিশ এখনও মেয়েটির সন্ধান দিতে পারেননি বা মেয়েটিকে উদ্ধারে কোন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন নাই বলে অভিভাবকরা জানান।

এব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, সাধারণ ডায়েরী পাওয়ার পর বিভিন্ন এলাকায় বার্তা পাঠানো হয়েছে। পুলিশ স্কুল ছাত্রী উদ্ধারে তৎপরতা অব্যাহত রেখেছে বলে জানান তিনি।

সম্পর্কিত পোস্ট