বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

লোহাগাড়ায় যুবকের মৃতদেহ ভাসছে পুকুরে, উদ্ধার করলো পুলিশ

অক্টোবর ১১, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

সাত্তার সিকদার, নিজস্ব প্রতিনিধি, চট্টগ্রামঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের কুসাঙ্গের পাড়া এলাকায় মহাবোধী মন্দিরের পার্শ্বে পুকুরে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

১১ অক্টোবর (সোমবার) দুপুর দেড়টার দিকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ ও স্থানীয়রা।

নিহত জনি দাশ (১৮)লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের ধুপি পাড়ার সুনীল চন্দ্র দাশের পুত্র।

সুত্রে জানা যায়, জনি দাশ বড়হাতিয়া ইউনিয়নের মনুফকির হাটে ধুপির দোকানের মালিক। গত ৯ অক্টোবর সন্ধ্যার পর হতে বাড়িতে ফিরেনি। জনি বাড়ীতে না ফেরায় তার পরিবারের লোকজন বন্ধুর সাথে কোথাও বেড়াতে গিয়েছে ভেবে আর খোঁজখবর রাখেনি ।

বড়হাতিয়ার কুসাঙ্গের পাড়া মন্দির সংলগ্ন পুকুরে যুবকের ভাসমান লাশ দেখে স্হানীয়রা। এলাকায় জানাজানি হলে জনির পরিবারের লোকজন জনির মৃতদেহ বলে নিশ্চিত করেন।

নিহত জনির ছোট ভাই অভি দাশ জানান, আমার ভাইয়ের ধুপির দোকানে আমিও কাজ করতাম।গত শনিবার রাত ৮টার সময় আমার ভাইয়ের মোবাইলে কল আসলে সে তাঁড়াতাড়ি দোকান থেকে বের হয়ে চলে যায়। আমি জিজ্ঞেস করলে বন্ধু তাকে কল দিয়েছে বলে জানায়।

নিহতের বাবা সুনীল চন্দ্র দাশ জানান, গত শনিবারে রাতে আমার ছেলে জনৈক এক বন্ধু তাকে কল দিয়েছিল। বন্ধুর সাথে বেড়াতে গিয়েছিল মনে করে আমরা কোথাও খুঁজাখুঁজি করিনি। শিমুল নামের এক দোকানদার জনির লাশ মন্দিরের পুকুরে দেখতে পেয়ে আমাকে জানায়। তিনি তার ছেলের হত্যার বিচার চান।

এ ঘটনার ঘটনাস্থল পরিদর্শন করেছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ জাকারিয়া রহমান জিকু,লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ, চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুুহাম্মদ রাফিকুল ইসলাম জামান, বড়হাতিয়া ইউপির চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী,স্থানীয় ইউপি সদস্য প্রমূখ।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকারিয়া রহমান জিকু জানান,স্হানীয়রা খবর দিলে লোহাগাড়া থানা পুলিশের টিম মন্দিরের পাশ্বের পুকুর থেকে নিহত জনির লাশ উদ্ধার করে। লাশের মাথার পিছনে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এটা মনে হচ্ছে পরিকল্পিত হত্যা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে ।
এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্হা নেওয়া হচ্ছে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।