বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

লবণের দাম বৃদ্ধি গুজবে বেনাপোল বাজারে ক্রেতাদের ভিড়

নভেম্বর ২০, ২০১৯
প্রিন্ট
নিউজ ভিশন

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি:

যশোরের বেনাপোল বাজারে লবণের দাম বৃদ্ধি গুজব ছড়িয়ে পড়াই বিভিন্ন গ্রাম থেকে ঝাঁকেঝাঁকে মানুষ ছুটতে থাকে বেনাপোল বাজারের দিকে। লবণের দোকান গুলোতে পড়ে যায় লম্বা লাইন। এদিকে বেনাপোল বাজারে ২৫ টাকা কেজি দরের মোটা লবন বিক্রি হচ্ছে ৩০ টাকা এবং ৩৫ টাকা কেজি দরের চিকন লবণ বিক্রি হচ্ছে ৪০ টাকা।
মঙ্গলবার(১৯ নভেম্বর) সন্ধ্যা থেকে লবণের দাম বৃদ্ধি গুজব ছড়িয়ে পড়ে বেনাপোল সহ আশপাশের এলাকায়। মুহুতের মধ্যে অসাধু কিছু দোকানদার বেশি দামে লবণ বিক্রি করছে। যার কাছ থেকে যত বেশি মূল্য নেওয়া যায় এমন একটি পাল্লা চলছে বেনাপোল বাজারে। যার প্রয়োজন কম সেও থেমে নেই এই গুজবের লবণ কিনতে। বেনাপোল বাজার এলাকায় পথ চলতি প্রতিটি মানুষের হাতে লবণের প্যাকেট দেখা যায়। লবণ বেশি দামে বিক্রির কথা পৌছে যায় বেনাপোল পোট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে। তিনি দ্রত পুলিশ ফোর্স পাঠিয়ে নিয়ন্ত্রনে আনে লবনের বাজার। এসময় ক্রেতাদের নিকট থেকে উচ্চ মূল্য নেওয়ার অভিযোগে দুই জন লবন ব্যবসায়ীকে আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশ। প্রশাসন এবং বাজার কমিটি’র পক্ষ থেকে ক্রেতাদের সর্তক করার জন্য বেনাপোল বাজার এলাকায় মাইকিং বের করে ও গুজবে কান না দেওয়ার জন্য সকলকে অনুরোধ জানানো হয়।
বেনাপোল বাজারে লবণের দাম বৃদ্ধি গুজবের বিষয়ে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান বলেন, আজকের সন্ধ্যা থেকে বেনাপোল বাজারে লবণের সংকট শুরু হয়েছে। বেনাপোল পোর্ট থানার পক্ষথেকে বাজারে সার্বক্ষনিক কাজ করছি যাতে গুজবে কোন সমস্যা সৃষ্টি না হয় এবং গুজব থেকে মানুষকে পরিত্রন দেওয়ার জন্য আমরা মাইকিং শুরু করেছি। আমরা সব সময় বেনাপোল বাজার মনিটরিং করছি।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।