বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

রুহিয়ায় ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এবং কমিউনিটি ক্লিনিকের শুভ উদ্বোধন করেন- এমপি রমেশ চন্দ্র সেন।

জানুয়ারি ১০, ২০২২
প্রিন্ট
নিউজ ভিশন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানায় দুই ইউনিয়নে দুটি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র ও একটি কমিউনিটি ক্লিনিকের শুভ উদ্বোধন করা হয়েছে।

১০ জানুয়ারি (সোমবার) বেলা ১১ টায় স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে ক্ষিতিন্দ্র মোহন সেন (কে এম সেন) স্বাস্থসেবা কেন্দ্র এবং খমিজা খাতুন রাজাগাও ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র ও মন্ডলাদাম কমিউনিটি ক্লিনিকের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলা‌দেশ আওয়ামীলীগের প্রে‌সি‌ডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের মাননীয় সাংসদ রমেশ চন্দ্র সেন।

প্রধান অতিথি বলেন, স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কাজ করছে বর্তমান সরকার। জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। আমি রুহিয়াকে থানায় রুপান্তরিত করেছি। রুহিয়াকে উপজেলায় বাস্তবায়ন করতে আরো কিছু কাজ শেষ করতে পারলে আগামী ২ বছরের মধ্যেই উপজেলা ঘোষণা করা হবে ইনশাল্লাহ। তিনি বলেন, বিসিক থেকে রুহিয়া হয়ে পঞ্চগড় পর্যন্ত যে রাস্তা রয়েছে তা ৬ লেনে হবে এবং শুক নদীতে যে ব্রীজ রয়েছে তা সোজা করা হবে।

ঠাকুরগাঁও পরিবার পরিকল্পনার উপ- পরিচালক জনাব ফারুক আব্দুল্লাহ এর সভাপতিত্বে এবং রুহিয়া থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু সাঈদ বাবুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহাংগীর হোসেন,
এ এফ এম আনিসুর রহমান নির্বাহী প্রকৌশলী স্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তর দিনাজপুর, ডাঃ নূরে নেওয়াজ সিভিল সার্জন ঠাকুরগাঁও, ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, রুহিয়া থানার ওসি চিত্ত রঞ্জন রায় প্রমুখ।

এ সময় অন্যদের মাঝে আরো উপস্থিত থেকে বক্তব্য দেন, ১নং রুহিয়া ইউপি চেয়ারম্যান মনিরুল হক বাবু, ২নং আখানগর ইউপি চেয়ারম্যান রোমান বাদশা, ১৪ নং রাজাগাও ইউপি চেয়ারম্যান খাদেমুল ইসলাম, ২০নং রুহিয়া পশ্চিম ইউপি চেয়ারম্যান অনিল কুমার সেন, ২১নং ঢোলারহাট ইউপি চেয়ারম্যান অখিল চন্দ্র রায়, ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুর ইসলাম নুরু প্রমুখ। উক্ত অনুষ্ঠানে রুহিয়া থানার ৫টি ইউনিয়নের আওয়ামিলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।