বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

রামু কলেজ গেইটে দিন দুপুরে অটোরিকশা ছিনতাই, চালাক অজ্ঞান অবস্থায় হাসপাতালে।

সেপ্টেম্বর ২৬, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

(ফরিদুল আলম রনি)

কক্সবাজার রামু উপজেলার অন্তর্গত রামু কলেজ গেইট সামনে থেকে দিন দুপুরের ছিনতাইয়ের ঘটনা ঘটে, ড্রাইভার নুরুল আলম(২১) পিতা জালাল আহমদ, জোয়ারিয়ানালা ৫ নং ওয়ার্ড মইশকুম মুড়াপাড়ার বাসিন্দা বলে জানা গেছে।

এই বিষয়ে চালক নুরুল আলম জানান, আমি প্রতিদিনের মত গত ২৩/০৯/২০২১,ইং তারিখ সকালে গাড়ি নিয়ে বাড়ি থেকে বাহির হই। অজ্ঞাত নামা দুইজন ব্যক্তি আমার গাড়ি রামু চৌমুহনী স্টেশন হইতে ভাড়া করিয়া প্রথমে লিংক রোড় নিয়ে যায়।

পরে লিংক রোড় হইতে পুনরায় রামু ফিরিয়া আসার সময় দোকান হইতে খাবার কিনে নেন, উক্ত খাবার গুলো রামু কলেজ গেইটের সামনে যাত্রী ছাউনিতে বসিয়া অজ্ঞাত নামা দুইজন ও গাড়ি চালক নুরুল আলমসহ আনুমানিক দুপুর আড়াইটার দিকে খাবার খান।

পরে ড্রাইভার নুরুল আলম অজ্ঞান হইয়া উক্ত স্থানে পড়িয়া থাকেন। তারপর অজ্ঞাত নামা দুইজন ব্যক্তি গাড়ি খানা নিয়া চালিয়ে যান। পরে ঐদিন রাত ১২,০০ ঘটিকার সময় ড্রাইভার নুরুল আলমকে রামু কলেজ গেইট যাত্রী ছাউনী হইতে অজ্ঞান অবস্থায় উদ্ধার করিয়া প্রথমে রামুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

পরে ডাক্তার তার অবস্থা খারাপ দেখিয়া উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে গাড়ির ড্রাইভার নুরুল আলম কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন,তার অবস্থা আশঙ্কাজনক।

এই বিষয় নিয়ে গাড়ি মালিক আকতাব কামাল রিপন (৩৫)পিতা মোঃ আবু তাহের, জোয়ারিয়ানালা ইউনিয়ন মইশকুম মুড়াপাড়া ৫নং ওয়ার্ড বাসিন্দ, তিনি জানিয়েছেন ড্রাইভার নুরুল আলম প্রতিদিনের মতোই ব্যাটারি চালিত অটোরিক্সা নিয়ে বের হয়েছিলে। সুতরাং দিন চলে যাওয়ার পর রাত চলে আসেন।

তবে গাড়ি এবং ড্রাইভার এর কোন খোঁজ পাওয়া যাচ্ছে না, পরে অনেক খোঁজাখুঁজি করার পর সন্ধান মেলে রামু কলেজ গেইটের যাত্রী ছাউনিতে ড্রাইভার নুরুল আলম অজ্ঞান অবস্থায় পড়ে থাকেন,পরে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আমার ব্যাটারি চালিত অটোরিকশা টি সন্ধান পেলে যোগাযোগ করার জন্য অনুরোধ জানাচ্ছি (নং ০১৮২২৫৪৯২২৭)

আমি অভিযোগকারী রামু থানায় হাজির হইয়া এই মর্মে অজ্ঞাত নামা দুইজন ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করিলাম। অতএব মহোদয় প্রার্থনা যে,অজ্ঞাত নামা দুইজন ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য অনুরোধ জানাচ্ছি।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।