রামু-কক্সবাজার ছাত্র পরিষদের কমিটি গঠন সভাপতি মিনার, সাধারণ সম্পাদক রমজান।

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:১১ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০১৯

আরিফ ইকবাল নূর :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত রামু-কক্সবাজারের শিক্ষার্থীদের সংগঠন “রামু-কক্সবাজার ছাত্র পরিষদ” এর বৃহস্পতিবার ৪র্থ কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী এক বছরের জন্য কমিটি ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা সদস্য সেলিম বাহাদুর, এরশাদুল হক, সাজ্জাদ হোসাইন।

সভাপতি মনোনীত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মসউদুল হাসান মিনার, সাধারণ সম্পাদক হয়েছেন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী রমজানুল আলম।

সভাপতি মনোনীত হওয়ায় কবি জসীমউদ্দীন হলের আবাসিক শিক্ষার্থী মসউদুল হাসান মিনার সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামী একবছর রামু-কক্সবাজারের শিক্ষার্থীদের প্রাণের সংগঠন রামু-কক্সবাজার ছাত্র পরিষদ এর লক্ষ্য ও উদ্দেশ্য অর্জনে সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

অন্যদিকে সাধারণ সম্পাদক মনোনীত হওয়ায় স্যার এ এফ রহমান হলের আবাসিক শিক্ষার্থী রমজানুল আলম তার প্রতিক্রিয়া জানাতে গিয়ে রামু-কক্সবাজার ছাত্র পরিষদের সবার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং সংগঠনের উত্তরোত্তর উন্নয়ন ও সমৃদ্ধির ধারাবাহিকতা রক্ষায় সবার আন্তরিক দোয়া ও সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রামু-কক্সবাজারের শিক্ষার্থীদের সংগঠন রামু-কক্সবাজার ছাত্র পরিষদ ২০১৬ সালের ৫ই ফেব্রুয়ারি প্রতিষ্ঠিত হয়।